কর্মচারী সংঘ ও ধর্মনগর মহাকুমা কমিটির উদ্যোগে খাদ্য সামগ্রী বণ্টন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১০ আগস্ট ২০২০
সোমবার   

চুরাইবাড়ি প্রতিনিধিঃ বিশ্ব মহামারী করোনা ভাইরাসের ফলে গোটা দেশের মানুষ আজ দিশেহারা। নেই কর্মসংস্থান এবং দেখা দিয়েছে খাদ্যের অভাব। তাই কেন্দ্র এবং রাজ্য সরকার বিভিন্ন কর্মসূচি হাতে নিয়ে যেভাবে গরীব দুস্থ মানুষের সাহায্যার্থে এগিয়ে আসছে ঠিক সেইভাবে বিভিন্ন ক্লাব সামাজিক সংস্থা এবং সরকারি বিভিন্ন শাখা সংগঠন গুলো তাদের সাধ্যমত দুস্থ মানুষের পাশে দাঁড়াচ্ছে । 


সেই সাথে ত্রিপুরা রাজ্য কর্মচারী সংঘের ধর্মনগর মহাকুমা কমিটির উদ্যোগে এবং কদমতলা শাখার সহযোগিতায় আজ কদমতলা বি এম এস অফিস সংলগ্ন এলাকায় এবং বাঘন গ্রাম পঞ্চায়েত এলাকায় ১২০ টি পরিবারের মধ্যে নানা খাদ্য সামগ্রী বিতরণ করা হয় অসহায় খেটে খাওয়া মানুষের মধ্যে। 


তাদের এই মহৎ কর্মসূচিতে উপস্থিত ছিলেন টি আর কে এস এর মহাকুমা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য, প্রদীপ দত্ত ,মৃন্ময় নাথ সহ সংগঠনের অন্যান্য কর্মকর্তারা।এছাড়া উপস্থিত ছিলেন উত্তর জেলা মহিলা মোর্চা সভানেত্রী মলিনা দেব নাথ, জেলা সহ সভাধিপতি বিশ্বজিৎ ঘোষ, কদমতলা মন্ডল সভাপতি রাজা ধর কদমতলা পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান সুব্রত দেব সহ অন্যান্য বিশিষ্ট সমাজ সেবক ও সেবিকারা। 


উপস্থিত আমন্ত্রিত অতিথিরা এই করোনাভাইরাস মোকাবিলায় নিজেকে এবং সমাজকে কিভাবে বাঁচানো যায় সেই দিকগুলো আলোচনা করেন উপস্থিত সকলের সামনে। পাশাপাশি টি আর কে এস এর নেতৃত্বরা জানান সবার সহযোগিতা নিয়ে আগামী দিনেও এভাবে তাদের উদ্যোগ জারি থাকবে।


Attachments area

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu