HeadLogo

ধর্মীয় রীতিনীতি অনুসারে শ্বশুর বাড়িতে থাকা অবস্থায় জামাইর আত্মহত্যা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৫ জুলাই ২০২০
বুধবার       

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ ঘটনা তেলিয়ামুড়া  মহকুমা মুঙ্গিয়াকামি থানার রঙ্গিয়া টিলা গুচ্ছগ্রামে। সংবাদে জানা যায় প্রতিদিনের মত  বিমল দেববর্মা রাতের খাবার সেরে ঘুমাতে গেলে  রাত আনুমানিক সাড়ে আটটা নাগাদ শ্বশুর বাড়ির লোকেরা দেখতে পান বাড়ির মধ্যে একটি কাঁঠাল গাছের মধ্যে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় আছেন বিমল দেববর্মা। 

এদিকে  বিমল দেববর্মার পরিবারের লোকেরা আসার আগেই গাছ  থেকে ঝুলন্ত মৃতদেহ উঠানের মধ্যে রেখে দেয় তার শ্বশুর বাড়ির লোকেরা। কিন্তু পুলিশকে খবর দেওয়ার আগেই বিমল দেববর্মা ঝুলন্ত মৃতদেহ নামিয়ে উঠোনে রাখার জন্য তার পরিবারের লোকেদের অভিযোগ বিমলকে হত্যা করা হয়েছে।  

তাছাড়া আরোও জানা যায় বিমলের বাড়ি একই এলাকায়। তাদের ধর্মীয় রীতিনীতি অনুসারে বিয়ে করার পূর্বে এক বৎসর জামাইকে শ্বশুর বাড়িতে থাকতে হয়। এক বছরের মধ্যে এগারো মাস জামাই  খাটা অবস্থায়  হঠাৎ করে কিবা হয়েছিল তানিয়ে প্রশ্ন তুলছে মৃত বিমলের পরিবার।

এবং তাদের অভিযোগ বিমলকে খুন করা হয়েছে। এদিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে মৃতদেহ উদ্ধার করে তেলিয়ামুড়া হাসপাতালে নিয়ে আসেন। আর ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেন মৃতদেহ। 


কোন মন্তব্য নেই