HeadLogo

রাস্তার বেহাল দশার কারনে বিপদের সম্মুখীন হতে হছে পথ চলতি যাত্রীদের - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৫ জুলাই ২০২০
বুধবার       

বক্সনগর প্রতিনিধিঃ রাজ্যে সরকারের পালা বদলের পরও উন্নয়নের ছোঁয়া পড়েনি আগারতলা থেকে সোনামুড়া ভায়া বক্সনগরের জাতীয় সড়কে। বিগত বাম সরকারের আমলে এই রাস্তাটি সিঙ্গেল থেকে ডাবল লেনে উন্নীত করা হলেও বর্তমানে সেই সড়কটি জরাজীর্ণ দশায় পরিনত হয়ে আছে। ফলে দপ্তরের চরম উদাসীনতার কারনে বৃষ্টির জলে রাস্তার দুপাশে টিলার লাল মাটি এসে জমে থাকছে। বর্তমানে সংস্কারের অভাবে পুরো রাস্তাটিতে বড় বড় ফাটল সহ গর্ত দেখা যাচ্ছে। 


ফলে পথ চলতি নিত্য যাত্রীদের আর ভোগান্তির শেষ থাকে না। ছোট থেকে বড় প্রতিটি যানেই যাত্রীরা যাতায়াত কালে এই রাস্তা সংস্কারের ব্যাপারে সরকারের সমালোচনা করে থাকেন। তাছাড়া বক্সনগর বাজারের জনৈক ব্যবসায়ী এক বাইক আরোহী সরকারের দিকে আঙ্গুল তোলে প্রচন্ড ক্ষোভের সাথে সংবাদ মাধ্যমকে জানান যে বর্তমানে বিজেপি শাসিত সরকার ক্ষমতাসীন থাকার পরেও সাধারন পথ চলতি মানুষের কষ্টের শেষ নেই। 

অথচ সরকারের ক্ষমতার পরিবর্তনের পরেও একবারের জন্যেও এই রাস্তাটি সংস্কারের ব্যাপারে সরকারের কোণ দৃষ্টি পড়েনি। যদিও প্রতিদিন সরকারের বিভিন্ন দপ্তরের মন্ত্রী, আমলা থেকে শুরু করে প্রায় কয়েকশত যান এবং হাজার হাজার যাত্রী এই রাস্তা দিয়ে চলাচল করেন। 

ফলে যাত্রী সাধারনের এমন অসুবিধা দূরীকরনের প্রয়োজনীয়তার কথা ভেবে আগারতলা থেকে সোনামুড়া গামী ভায়া বক্সনগরের  এই রাস্তাটি অতি শিঘ্রই সংস্কারের জন্য বক্সনগর বাসীর পক্ষ থেকে দাবি রাখা হয় বর্তমান সরকারের কাছে।


কোন মন্তব্য নেই