HeadLogo

সিপিআইএম ও আইপিএফটি দল ত্যাগ করে পদ্ম শিবিরে যোগদান - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৯ জুলাই ২০২০
বৃহস্পতিবার  

চুরাইবাড়ি প্রতিনিধিঃ গতকাল এডিসি নির্বাচনকে সামনে রেখে উত্তরের পানিসাগর বিধানসভা কেন্দ্রের নওয়াগাঙ্গ এডিসি ভিলেজে এক সাংগঠনিক বৈঠক ও সমর্থনী সভা অনুষ্ঠিত হয়। উক্ত এই সমর্থনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনজাতি মোর্চার প্রদেশ সভাপতি তথা পূর্ব ত্রিপুরা আসনের মাননীয় সাংসদ রেবতী ত্রিপুরা। 

তাছাড়া উপস্থিত ছিলেন জনজাতি মোর্চার সহ-সভাপতি শচী রাণী ত্রিপুরা, উত্তর ত্রিপুরার জেলা সভানেত্রী মলিনা দেবনাথ প্রমূখ। এই সমর্থনী সভায় সিপিআইএম ও আইপিএফটি দল ত্যাগ করে আসা ৬০ জন জনজাতি ভোটারদের হাতে বিজেপি দলের দলীয় পতাকা তুলে দিয়ে বরণ করে নেন সাংসদ তথা জনজাতি মোর্চার সভাপতি রেবতী ত্রিপুরা। সভায় উপস্থিত অতিথিরা কেন্দ্র ও রাজ্য সরকারের নানা উন্নয়নমূলক কর্মসূচি তুলে ধরেন জনগণের কাছে।


তাছাড়াও উনারা বলেন যে বর্তমানে গোটা বিশ্ব জুড়ে যে মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ দেখা দিয়েছে তার হাত থেকে পরিত্রান পেতে সচেতনতা অবলম্বন করাই একমাত্র উপায়। এদিকে সিপিআইএম ও আইপিএফটি দল ত্যাগ করে আসা জনজাতি সম্প্রদায়ের সাধারণ মানুষের বক্তব্য, নওয়াগাঙ্গ এডিসি ভিলেজ দীর্ঘ বাম আমল থেকে পিছিয়ে রয়েছে। তাই রাজ্যে নতুন বিজেপি আইপিএফটি জোট সরকার গঠনের পর উনারা আইপিএফটি দলে সামিল হয়েছিলেন। 

কিন্তু নওয়াগাঙ্গ এডিসি অঞ্চলে কোন ধরনের উন্নয়নের ছোঁয়া লাগেনি। তাই অবশেষে জনজাতি মানুষের উন্নয়নের স্বার্থে বিজেপি দলে সামিল হলেন উনারা। অপরদিকে সাংগঠনিক বৈঠক ও সমর্থনী সভা শেষে নওয়াগাঙ্গ এডিসি ভিলেজের বৃহত্তর রাংলং অর্গানাইজেশনের প্রতিনিধিদের সাথে জনজাতি মোর্চার সভাপতি তথা পূর্ব ত্রিপুরা আসনের মাননীয় সাংসদ রেবতী ত্রিপুরা এক বৈঠকে মিলিত হন। বৈঠকে রাংলং সম্প্রদায়ের সাধারণ মানুষের সকল সমস্যা প্রতিনিধিদের কাছ থেকে শুনেন এবং আগামী দিনে কিভাবে তাদের সমস্যা দূরীকরণ করা যায় তা নিয়ে দীর্ঘ আলোচনা রাখেন সাংসদ রেবতী ত্রিপুরা।


কোন মন্তব্য নেই