HeadLogo

ফের আসাম আগরতলা জাতীয় সড়কে যান দুর্ঘটনা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৯ জুলাই ২০২০
বৃহস্পতিবার  

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ ঘটনা তেলিয়ামুড়া থানাধীন মহারানিপুর "BOC" সংলগ্ন এলাকায় রাত আনুমানিক ১১.৩০ মিনিট নাগাদ। উক্ত ঘটনায় আহত হন ফকির উদ্দিন নামে একজন ব্যক্তি এবং বর্তমানে তার চিকিৎসা চলছে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে। সংবাদে জানা যায়, AS 01 C 1818 নম্বরের একটি ১২ চাকার লড়ি  ডিম নিয়ে আগরতলার উদ্দেশ্যে যাচ্ছিল। 

কিন্তু তেলিয়ামুড়া থানার মহারানীরপুর এলাকায় আসতেই লরিটি প্রথমে একটি গাছ ভেঙ্গে  তার পর বৈদ্যুতিক খুঁটি ভেঙ্গে পাশ্ববর্তী একটি পুকুরে পড়ে যায়। এতে আহত হন ফকির উদ্দিন।  তবে প্রশ্ন উঠেছে উনিই কি চালক নাকি চালক পালিয়ে গেছেন। 

এ দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে তেলিয়ামুড়া দমকল বাহিনী ছুটে গিয়ে  আহত ব্যক্তি কে গুরুতর অবস্থায় তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে । তবে পুলিশের মত অনুসারে জানা যায় ওই গাড়ি করেই আসছিল ফকির উদ্দিন। 

এদিকে এলাকাবাসী জানায় গাড়িটি চাকমাঘাট এলাকা থেকে ট্রাফিক নিয়ম না মেনেই আসছিল। আরও জানান যে  গাড়িটি উল্টোপাল্টা ভাবে চালানোর ফলে এই দুর্ঘটনা ঘটেছে। তবে প্রশ্ন উঠেছে গাড়ি চালক কী মদমত্ত অবস্থায় ছিলেন। তাই পুলিশ একটি মামলা নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে।


কোন মন্তব্য নেই