HeadLogo

১২ দিনের মাথায় আটক ইয়াবা ট্যাবলেট পাচারকারীর মূল বাদশা সাদ্দাম হোসেন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৮ জুলাই ২০২০
বুধবার


অবশেষে বার দিনের মাথায় গোপন সংবাদের ভিত্তিতে কদমতলা থানা ও ধর্মনগর থানার যৌথ অভিযানে ধর্মনগর কলেজ সংলগ্ন দুর্গাপুর এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট পাচারকারীর মূল বাদশা সাদ্দাম হোসেনকে(২৮) জালে তুলতে সক্ষম হয় উত্তর জেলার পুলিশ। তার পূর্বে আকদ্দস আলি ও অমিত দাস নামের  ২ নেশা কারবারিকে হাতেনাতে আটক করেছিল পুলিশ। সাথে উদ্ধার করা হয়েছিল ২০ লক্ষ টাকার ৯ হাজার নেশাজাতীয় ইয়াবা ট্যাবলেট।


আজ পুলিশি রিমান্ড চেয়ে ধৃত সাদ্দাম হোসেনকে ধর্মনগর জেলা আদালতে প্রেরণ করেছে পুলিশ।ঘটনার বিবরণে প্রকাশ গত ২৫ জুন উত্তরের কদমতলা থানাধীন দক্ষিণ কদমতলা গ্রাম পঞ্চায়েতের ৩ নং ওয়ার্ডে নেশা বিরোধী অভিযান চালান ধর্মনগর মহাকুমা পুলিশ আধিকারিক,চুরাইবাড়ি থানার ওসি, কদমতলা থানার ওসি সহযোগে বিশাল পুলিশবাহিনী। 

দক্ষিণ কদমতলা গ্রাম পঞ্চায়েতের ৩ নং ওয়ার্ডের আকদ্দস আলির বাড়িতে তল্লাশি চালিয়ে তার ঘর থেকে নেশাজাতীয় ৯ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।সাথে আটক করা হয় বাড়ির মালিক আকদ্দস আলী (৫৫) ও অমিত দাস ওরফে সাগর (২৯) নামের এক যুবককে এবং তাদের বিরুদ্ধে কদমতলা থানায় KDL/PS/35/20 ভারতীয় দন্ডবিধি 8/22(C)/29 of NDPS ধারায় মামলা হাতে নিয়ে তদন্ত শুরু করে পুলিশ।

অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে ১২ দিনের মাথায় এই নেশা পাচার চক্রের মূল মাস্টারমাইন্ড সাদ্দাম হোসেন(২৮) অর্থাৎ ধৃত আকদ্দস আলির ছেলেকে পুলিশ গতকাল গভীর রাতে ধর্মনগর কলেজ সংলগ্ন দুর্গাপুর এলাকা থেকে কদমতলা থানা ও ধর্মনগর থানার যৌথ অভিযানে আটক করে কদমতলা থানায় নিয়ে আসে।




কোন মন্তব্য নেই