HeadLogo

দিগন্ত স্ব-সহায়ক দলের উদ্যোগে মুখ্যমন্ত্রীর করোনা প্রতিরোধ অভিযান - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১১ জুলাই ২০২০
শনিবার   

চুরাইবাড়ি প্রতিনিধিঃ ত্রিপুরা সরকারের নগর উন্নয়ন দপ্তরের উদ্যোগে গত ৪ ঠা জুলাই থেকে রাজ্যে শুরু হয়েছে মুখ্যমন্ত্রী করোনা প্রতিরোধ অভিযান। আর এই অভিযানের মাধ্যমে সপ্তাহের প্রতি শনিবার বিনামূল্যে রাজ্যের জনগণকে দেওয়া হচ্ছে পুষ্টিকর আনারস ও লেবুর রস। উক্ত এই কর্মসূচীকে ত্রিপুরা রাজ্যের সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে বিভিন্ন স্ব-সহায়ক দলকে দায়িত্ব দেওয়া হয়েছে। 

তেমনি উত্তর জেলার ধর্মনগর হরিমন্দির রোডের দিগন্ত স্ব-সহায়ক দলও এই অভিযানে যোগদান করেন। গত মঙ্গলবার ধর্মনগর পৌরসভার সামনে তাদের প্রথম আনারস ও লেবুর রস বিতরণ কর্মসূচী শুরু হয় এবং সততার সাথে তারা তাদের দায়িত্ব পালন করে। আজ শনিবার তাদের দায়িত্ব দেওয়া হয় ধর্মনগর বাজার এলাকার হরিমন্দির রোডে। 

তাই আজ সকাল থেকেই ধর্মনগরে শুরু হয়েছে প্রচণ্ড বৃষ্টি আর এই বৃষ্টিকে উপেক্ষা করে দিগন্ত স্ব-সহায়ক দলের মহিলারা তাদের দায়িত্ব পালন করে যাচ্ছে দৃঢ়তার সাথে। তাদের আমন্ত্রণে আজ হরিমন্দির রোডে মুখ্যমন্ত্রী করোনা প্রতিরোধ অভিযানের স্টলে আনারস ও লেবুর রস বিতরণ কালে সেখানে উপস্থিত হন ধর্মনগরের বিধায়ক তথা রাজ্য বিধাসভার উপাধ্যক্ষ বিশ্ববন্ধু সেন। 

আর সেখানে কিছু সময় কাটান এবং পান করেন স্বসহায়ক দলের মহিলাদের তৈরি আনারস ও লেবুর রস। সেই সঙ্গে আবারও  দলের মহিলাদের সঙ্গে নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের এই উদ্যোগকে সাধুবাদ ও আন্তরিক ধন্যবাদ জানান উপাধ্যক্ষ বিশ্ববন্ধু সেন।


 

কোন মন্তব্য নেই