HeadLogo

মুখ্যমন্ত্রী ও বিধায়িকার প্রচেষ্টায় রাজ্যে সুস্থ হয়ে ফিরে এসেছে ১৮ মাসের শিশু অর্নিশ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২১ জুলাই ২০২০
মঙ্গলবার       

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ ঘটনার বিবরণে জানা যায় তেলিয়ামুড়া মহকুমার লালটিলা গ্রামের বাসিন্দা অনিমেষ নন্দীর ১৮ মাসের শিশু পুত্র অর্নিশ নন্দীর হৃদযন্ত্রে ফুটো ছিল। কিন্তু অর্থের অভাবে পরিবারের গৃহকর্তা অর্নিশের চিকিৎসা করাতে পারছিলেন না। এই খবর পেয়ে এলাকার বিধায়িকা কল্যাণী রায় লালটিলা গ্রামের অনিমেষ নন্দীর বাড়িতে গিয়েছিলেন শিশুটির খোঁজখবর নিতে। 

পরবর্তীতে বিধায়িকা কল্যাণী রায় রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রীকে এই বিষয়টি সম্পর্কে অবগত করেন। পরবর্তী সময়ে রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব তেলিয়ামুড়া মহকুমার লালটিলা গ্রামের ১৮ মাসের ফুটফুটে শিশুপুত্র অর্নিশের চিকিৎসার সুবন্দোবস্ত করে দেন। 

সেই সুবাদে অনিমেশ নন্দী তার পুত্রকে নিয়ে বহিঃরাজ্যের বেঙ্গালুরুতে পারি দেন চিকিৎসার জন্য। তবে এই ফুটফুটে শিশুটি  সুস্থ হয়ে বাড়ি ফিরে এসে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন কাটানোর পরে আমাদের সংবাদ প্রতিনিধির মুখোমুখি হয়ে এই শিশুর নিকট আত্মীয়রা  আমাদের জানান অর্নিশ নন্দী বর্তমানে সম্পূর্ণ সুস্থ। তবে তিনি এও বলেন রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী ও বিধায়িকার  চেষ্টাতেই শিশু পুত্রটি সুস্থ হয়ে এসেছে। 

তিনি বলেন একে তো অর্থের সমস্যা উপরন্তু লকডাউন সমস্যা ছিল। কিন্তু রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী ও তেলিয়ামুড়ার  বিধায়িকার কৃপা দৃষ্টিতে তাদের পরিবারের এই ফুটফুটে শিশুটি সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরে এসছে। তার জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী ও তেলিয়ামুড়া বিধায়িকা কে পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।


কোন মন্তব্য নেই