HeadLogo

রেল ক্রসিংয়ে গেইট না থাকায় মুখোমূখি সংঘর্ষ মালবাহী ট্রেন ও গাড়ির - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৮ জুলাই ২০২০
শনিবার       

চুরাইবাড়ি প্রতিনিধিঃ ঘটনার বিবরণে জানা যায় গত বৃহস্পতিবার পার্শ্ববর্তী রাজ্য আসামের করিমগঞ্জ জেলার নিলামবাজার থানা এলাকার বাহাদুরপুর বড়বাড়ি ঈদগাহ সংলগ্ন ঘোড়ামড়া তালতলা পূর্ত সড়কের অঘোষিত রেলওয়ে ক্রসিংয়ে   ট্রেন ও গাড়ির মুখোমূখি সংঘর্ষে  এক ভয়াবহ দুর্ঘটনা সংঘটিত হয়।



তাছাড়া জানা যায় সংশ্লিষ্ট স্থানে রেলওয়ের কোন গেইট না থাকার কারণে এই ঘটনা ঘটে। কিন্তু ওই স্থান দিয়ে শহরের সঙ্গে যোগ রয়েছে দক্ষিণ করিমগঞ্জের একটি বৃহৎ অংশের জনগনের। তবে সংবাদে জানা যায় ঘোড়ামড়া থেকে নিলামবাজারে আসার পথে একটি ম্যাজিক গাড়ি রেল লাইন ক্রস করতে গিয়ে হঠাৎ দুর্ঘটনাবসত রেল লাইনের উপর আটকে  যায়। 

পরবর্তীতে চালক গাড়ি থেকে নেমে আটকা পড়ার কারন খতিয়ে দেখতে শুরু করতেই মুহুর্তের মধ্যে তখনই পাথারকান্দি থেকে করিমগঞ্জ গামী  একটি মালবাহী ট্রেন সরাসরি চলে আসে।তখন কোন উপায়ন্তর না পেয়ে শেষ পর্যন্ত চালক শুধু  নিজেই সুরক্ষিত থাকতে সক্ষম হয়েছে। তাছাড়া  ট্রেন বাহনের মুখোমুখি সংঘর্ষের ফলে বিকট শব্দ হয় এবং যে ভাবে ম্যাজিক গাড়িটি আটকে ছিল সেভাবেই প্রায় দুশো মিটার টেনে হিচড়ে নিয়ে যাওয়ার পর ট্রেনটির গতি কন্ট্রোল হয় এবং ততক্ষণে ম্যাজিক ট্ৰাকের ব্যাপক ক্ষতিসাধন হয়। 

উক্ত ঘটনার খবর পেয়ে সেখানে  উপস্থিত হন  করিমগঞ্জ আরপিএফ বিভিগীয় দায়িত্বপ্রাপ্ত এক প্রতিনিধি দল এবং দুর্ঘটনাগ্রস্ত বাহনটিকে লাইন থেকে সরিয়ে ট্রেনটি করিমগঞ্জ জংশনে নেওয়া হয়। তবে এই ঘটনার জন্য বেশ কয়েক ঘন্টা রেল পরিষেবা বিঘ্নিত হয়েছে বলে জানাগেছে। 


কোন মন্তব্য নেই