HeadLogo

লকডাউনের তৃতীয় দিনে অর্থাৎ বর্তমানেও ধর্মনগরে ঢিলেঢালা প্রশাসন - Sabuj Tripura News


সবুজ ত্রিপুরা
৩০ জুলাই ২০২০
বৃহস্পতিবার 

ধর্মনগর প্রতিনিধিঃ ইতিমধ্যে রাজ্য সরকার আগামী ৪ঠা আগস্ট ভোর ৫ টা পর্যন্ত লকডাউন বৃদ্ধির ঘোষণা করেছে। এদিকে সোমবার থেকে রাজ্যে শুরু হওয়া লকডাউনের প্রথম দিন ও দ্বিতীয় দিন ধর্মনগরে পুলিশের কড়া টহলদারি থাকলেও বুধবার পুলিশ প্রশাসনের নজরদারি ছিল বেশ ঢিলেঢালা। 
বুধবার সকাল হতেই ধর্মনগর বাজারে ছিল ক্রেতাদের ভির। ঠিক তেমনি শহরের দোকান গুলো বন্ধ থাকলেও যান চলাচল ছিল অনেকটাই স্বাভাবিক। প্রথম দুদিন ধর্মনগর শহরের বিভিন্ন রাস্তায় যাতায়াত যান চালকদের দাড় করিয়ে বিভিন্ন জিজ্ঞাসাবাদ চালিয়ে ছিল পুলিশ বাহিনী। এমনকি সোমবার ও মঙ্গলবার শহরের বিভিন্ন পথের টহলদারিতে ছিলেন খোদ উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার ছিলেন মহকুমা পুলিশ আধিকারিকও। 

কিন্তু বুধবার সকালে শহরের পথে ছিল ই-রিক্সা, অটো, বাইক, ছোট-বড় সব ধরনের গাড়ির চলাচল। এমনকি অধিকাংশ বাইক চালকরা হেলমেট ছাড়াই বাইক নিয়ে ছুটাছুটি করলেও পুলিশের ছিলো না কোন পদক্ষেপ। শহরের বিভিন্ন মোড়ে পুলিশ ছিল ঠিক কিন্তু ছিল না কোন জিজ্ঞাসাবাদ। ফলে প্রয়োজনে অপ্রয়োজনে সবাই বাইক ও গাড়ি নিয়ে চলাচলে ছিল ব্যস্ত। 

এরি মধ্যে এই লকডাউনের মাঝে ধর্মনগর শনিছড়ায় মঙ্গলবার রাতে ১ বাইকে নেশা গ্রস্থ অবস্থায় ৩ যুবক দুর্ঘটনার কবলে পরে আহত হন। তা থেকে আন্দাজ করা যায় লকডাউনে উত্তরের পুলিশের প্রতি সাধারণ জনগনের কতটা বেপরোয়া পুলিশ প্রশাসন যদি আইন প্রণয়নে সতেজ হন তবে বেপরোয়া জনগন আইন মানতে নিশ্চয়ই বাধ্য থাকবে।
 

কোন মন্তব্য নেই