HeadLogo

ট্রাফিক সিগন্যালের দুর্দশার জন্য দুর্ঘটনার কবলে সাধারণ যাত্রী - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৭ জুলাই ২০২০
শুক্রবার       

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ বারবার বিভিন্ন সংবাদ মাধ্যমে ফলাও করে তেলিয়ামুড়া মহকুমার ট্রাফিক ব্যবস্থার করুণ দুর্দশার কথা প্রচার হলেও কোন প্রকার হেলদোল নেই সংশ্লিষ্ট দপ্তরের। ফলে ফের একবার ট্রাফিক ব্যবস্থার দুর্বলতার জন্য মারুতি ও টমটমের সংঘর্ষ ঘটে এবং দেখা দেয় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা। 

এখানে উল্লেখ্য যে লকডাউনের আগে থেকেই তেলিয়ামুড়ার প্রাণকেন্দ্রর ট্রাফিক সিগন্যাল বিকল হয়ে পড়ে রয়েছে এবং এই সিগন্যাল না সারাইয়ের জন্য ওই জায়গায় থাকা ট্রাফিক পুলিশ কর্মীদের ট্রাফিক ব্যবস্থা সামাল দিতে নানান দুর্বলতা পরিলক্ষিত হয়। যার খেসারত দিতে হলো আজ মারুতি ও টমটমের সংঘর্ষের  ফলে আহত  টমটমে থাকা দুই মহিলা যাত্রীর। 

আজ দুপুর ১ টা নাগাদ TR01G3931 মারুতির সাথে টমটমের সংঘর্ষ হওয়ায় ফের প্রশ্ন তুলল টমটম চালক ট্রাফিককি ব্যবস্থার দুর্বলতা নিয়ে। উক্ত দুর্ঘটনা ঘটার পর কয়েকজন ট্রাফিক পুলিশ কর্মী মাঠে নামে ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণ করতে এবং এটা যেন গোদের উপর বিষ ফোঁড়া। 

তাছাড়া পাশে থাকা পুলিশকর্মীরা দু'জনকেই থানায় পাঠিয়ে দেয়। এখন দেখার বিষয় সংবাদ সম্প্রচারের পর তেলিয়ামুড়া শহরের প্রাণকেন্দ্র গুলিতে ট্রাফিক ব্যবস্থা কিভাবে উন্নত হয় এবং  কবে নাগাদ শীত ঘুম ভাঙ্গে দপ্তরের।


কোন মন্তব্য নেই