HeadLogo

বিধায়িকার উপস্থিতিতে সাংবাদিকদের মধ্যে ফেইস মাস্ক, সিল্ড, স্যানিটাইজার বণ্টন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৬ জুলাই ২০২০
বৃহস্পতিবার        

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ এই লকডাউনের  মধ্যে কোথাও কাজের সমস্যা, কোথাও খাদ্যের সমস্যা এই সবকিছু সমস্যাই আমরা সাংবাদিকদের মাধ্যম দিয়ে এলাকার জনপ্রতিনিধি থেকে শুরু করে রাজ্য সরকার হোক কিংবা প্রশাসন হোক সবই  খবর পেয়েছি। জীবনকে বাজি রেখে সাংবাদিকরা সব ধরনের খবর প্রকাশ করে যাচ্ছে। তাই সাংবাদিকদের ভূমিকা অপরিসীম।


ফলে আজ তেলিয়ামুড়া মন্ডলের উদ্যোগে  তেলিয়ামুড়া মহকুমার সাংবাদিকরা যাতে আরো সুরক্ষিত থাকে বর্তমান করোনা পরিস্থিতির মধ্যে। সেজন্য তেলিয়ামুড়া মহাকুমার সকল সাংবাদিকদের ফেইস মাস্ক , ফেইস সিল্ড, হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয় তেলিয়ামুড়া মন্ডলের পক্ষ থেকে। তাছাড়া সাংবাদিকদের পেশাগত দায়িত্বকে সম্মান জানিয়ে সকল সাংবাদিকদের হাতে পুষ্পস্তবক তুলে দিচ্ছি। উক্ত কথাগুলো বললেন তেলিয়ামুড়া বিধায়িকা তথা রাজ্য বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায়। 

এই অনুষ্ঠানে বিধায়িকা ছাড়া উপস্থিত ছিলেন বিজেপি নেতৃত্ব আশীষ দেবনাথ, তেলিয়ামুড়া পৌর পরিষদের ভাইস চেয়ারপারসন রূপক সরকার, মন্ডল সভাপতি রঞ্জিত সূত্রধর সহ অন্যান্যরা। এই অনুষ্ঠানে সকল সাংবাদিকদের উপস্থিতিতে সাংবাদিকদের সাথে তেলিয়ামুড়া এলাকার কিছু কিছু গঠনমূলক আলোচনা করা হয়। 

তাছাড়া মহাকুমা কে কিভাবে উন্নয়ন করা যায় পাশাপাশি সমস্যাগুলিকে কিভাবে দূর করা যায় এনিয়ে তেলিয়ামুড়া মহকুমা প্রেসক্লাবে বিধায়কের উপস্থিতিতে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়। এই সভায় সাংবাদিকরা একে একে নিজ নিজ ব্যক্তিগত মতামত প্রকাশ করেন, বিধায়িকা এই বিষয়গুলির প্রতি অতিসত্বর ব্যবস্থা গ্রহণ করবেন বলে সাংবাদিকদের আশ্বস্ত করেন।

 

কোন মন্তব্য নেই