HeadLogo

বাম মার্গীয়দের কৌশলে ধর্মনগরে সিডিপিও দপ্তরের দ্বারোদ্ঘাটন অনুষ্ঠানে বঞ্চিত স্থানীয় বিধায়ক, সংবাদমাধ্যম সহ অনেকে - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৫ জুলাই ২০২০
রবিবার

ধর্মনগর প্রতিনিধিঃ বর্তমানে খুব কৌশলেই রাজ্যের বিভিন্ন মহলে রাজ্য সরকারকে বদনাম করার পাশাপাশি সরকারের প্রতি ক্ষোভ জন্মানোর চেষ্টা করা হচ্ছে। তারি জলজ্যান্ত উদাহরণ ধর্মনগরে সিডিপিও দপ্তরের নবনির্মিত ভবনের দ্বারোদ্ঘাটন অনুষ্ঠান।  বিগত ২রা জুলাই  ধর্মনগর পদ্মপুরে রাজ্যের সমাজ কল্যাণ ও সমাজ শিক্ষা দপ্তরের অধীনস্থ ধর্মনগর এনপি আইসিডিএস প্রকল্পের অন্তর্গত সিডিপিও অফিসের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন হলো। 

কিন্তু এই উদ্বোধন কে কেন্দ্র করে এবার শুরু হয়েছে বিভিন্ন গুঞ্জন। কেননা সংশ্লিষ্ট দপ্তরের  কিছু স্বার্থান্বেষী বামমার্গীয় আধিকারিকদের অঙ্গুলিহেলনে এই দপ্তরের নবনির্মিত ভবনের দ্বার উদঘাটন অনুষ্ঠানে সাক্ষী থাকতে পারেননি অনেকেই। লকডাউন এর ফলে খুব ঢাকঢোল পিটিয়ে দপ্তরের দ্বারোদঘাটন অনুষ্ঠান করতে না পারলেও। হাতেগোনা কয়েকজন কে নিয়ন্ত্রণ করে অধিকাংশদের বঞ্চিত রেখে  কৌশল অবলম্বনে অনুষ্ঠান সেরেছেন স্বার্থান্বেষী সেই কর্তা ব্যক্তিরা। আশ্চর্যজনক বিষয়  দপ্তরের দ্বারোদঘাটন অনুষ্ঠান হল অথচ উন্মোচিত হলো না কোন ফলক। শুধু মাত্র ফ্লেক্স টাঙ্গিয়ে সুকৌশলে সারা হল দ্বারোদঘাটন অনুষ্ঠান।  এ দেখে অতি সহজে আন্দাজ করাই যাচ্ছে খুব কৌশলে আগামী প্রজন্মের কাছে বর্তমান রাজ্য সরকারের উন্নয়ন মূলক কাজের নজির মুছে দেওয়ার পরিকল্পনা নিয়েছেন দপ্তরের দায়িত্বপ্রাপ্ত আধিকারিকরা।  

এই উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় বিধায়ক তথা রাজ্য বিধানসভার উপাধ্যক্ষের অনুপস্থিতি নিয়ে নানান প্রশ্ন উঠছে স্থানীয় অভিজ্ঞ মহলে। এনিয়ে ধর্মনগরের একাংশ জনগণের মধ্যে ব্যাপক ক্ষোভ লক্ষ্য করা যাচ্ছে । এমন কি শ্রমিক সংঘটন ভারতীয় মজদুর সংঘ, টিআরকেএস অফিসে যায়নি নিয়ন্ত্রণ পত্র।  শুধু তাই না  উত্তর জেলার অন্যান্য সিডিপিও অফিসেও আমন্ত্রণ পত্র পাঠান হয় নি। ফলে সার্বিক বিষয়ে লক্ষ্য করে  আড়ালে কান পাতলেই রহস্যের আভাস পাওয়া যাচ্ছে। তবে কি সংশ্লিষ্ট দপ্তরের কতিপয় আধিকারিকরা রাজ্যের বিজেপি আইপিএফটি জোট সরকারকে বদনাম করতেই তাদের এই কৌশল! জানা গেছে  সংবাদমাধ্যমকেও এই দ্বারোদঘাটন অনুষ্ঠান থেকে দূরে রাখা হয়েছে । ফলে  বোঝাই যাচ্ছে  বাম মার্গীয় সেই স্বার্থান্বেষী অধিকর্তারা চায়না রাজ্য সরকারের উন্নয়নের বার্তা মানুষের কানে গিয়ে পৌঁছাক।

কোন মন্তব্য নেই