HeadLogo

বরযাত্রী গাড়ী দুর্ঘটনায় গুরুতর আহত চালকসহ ৬ জন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৩ জুলাই ২০২০
সোমবার    

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ কিছুতেই পিছু ছাড়ছে না পথদুর্ঘটনা। আজ আনুমানিক বেলা ২ টা নাগাদ তেলিয়ামুড়া চাকমা ঘাট বিশ্বকর্মা মন্দির সংলগ্ন এলাকায় এক ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটে। সংবাদে জানা যায় TR01 AR 0704 নম্বরের একটি ইকো  গাড়ি  কুমারঘাট থেকে আগরতলার উদ্দেশ্যে যাচ্ছিল বিয়ের বরযাত্রী নিয়ে। 

উক্ত এই গাড়িটি  তেলিয়ামুড়া চাকমাঘাট স্থিত বিশ্বকর্মা মন্দির এর কাছাকাছি আসার পর গাড়ির গতি প্রচন্ড থাকার দরুন নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ২০ থেকে ২৫ ফুট খাদে পড়ে যায়। ফলে ঘটনাস্থলে আহত হয় চালকসহ বরযাত্রী মোট ৬ জন। এদের মধ্যে দুলাল দত্ত (৫৫)উদয়পুর, দীপঙ্কর দত্ত (৩২)চারিপাড়া, আশীষ দাস চালক (৩০)কাঠালতলী, টুনুরাম দত্ত (৫৫) কাঠালতলী, শুভরা দত্ত (৬০) বেলাবন, রুপালি দত্ত (২১)চারিপাড়া, গুরুতর আহত হন।

সঙ্গে সঙ্গে এই ঘটনার খবর আসে তেলিয়ামুড়া অগ্নিনির্বাপক দপ্তরে এবং অগ্নিনির্বাপক দপ্তরের কর্মীরা তাদের উদ্ধার করে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে এলে এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আগরতলা জিবি হাসপাতালে রেফার করা হয়। 

তারা হল চালক আশিস দাস ও টুনু রাম দত্ত। আর বাকি ৪ জনের চিকিৎসা চলছে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে। অন্যদিকে তেলিয়ামুড়া থানার পুলিশ উক্ত এই ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে।

কোন মন্তব্য নেই