HeadLogo

রাস্তা সংস্কারে নিজ হাতে কোদাল তুলে নিলেন এলাকাবাসী - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৮ জুন, ২০২০
বিহস্পতিবার

পানিসাগর প্রতিনিধিঃ দীর্ঘ  বছর থেকে চলাচলের অযোগ্য রাস্তাকে নিজ উপার্জনের অর্থ ব্যয় করে কিছু অংশ সংস্কারে হাত দিলেন এলাকার যুবক ভাইয়েরা । এমনই এক উন্নয়নমূলক রাস্তা সংস্কার কর্মসূচি সংঘটিত হল উত্তর ত্রিপুরা জেলার পানিসাগর মহকুমার অন্তর্গত রামনগর গ্রাম পঞ্চায়েতের ২ ওয়ার্ডে । রামনগর বাজারের জাতীয়  সড়কের আর সিসি ব্রিজ সংলগ্ন গ্রামের রাস্তাটি দীর্ঘ প্রায় পনের থেকে কুড়ি বছর ধরে সরকার পক্ষ থেকে কোন ধরনের সংস্কার করা হয়নি বলে এলাকাবাসীর অভিযোগ।

বিগত বিধানসভা নির্বাচনে বাম শাসনের অবসানের পর এলাকাবাসী আশা ছিল দীর্ঘ বছরের পথ চলা অযোগ্য রাস্তাটির অতিসত্বর সংস্কার হয়ে যাবে। কিন্তু  ঊর্ধ্বতন নেতৃত্বের আদেশ থাকার পরও অজ্ঞাত কারণে রাস্তাটি সংস্কার করার কোন উদ্যোগ গ্রহণ করা হয়নি বলে এলাকাবাসীর অভিযোগ।


সংবাদ প্রতিনিধির সাথে কথা বলেতে গিয়ে  এলাকার যুবক ভাইয়েরা জানান যে অতি সত্বর  সরকার পক্ষ যদি উক্ত রাস্তাটি  সম্পূর্ণ সংস্কার করার দায়িত্বভার গ্রহণ না করেন, তবে নিজেরাই প্রায় এক কিলো মিটার  গ্রামীন রাস্তা নিজেদের অর্থে সংস্কার  করার উদ্যোগ নেওয়া হবে এবং তাতে প্রায় তিন লক্ষ টাকার বাজেট হাতে নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন এলাকাবাসী। এলাকার যুব সম্প্রদায়ের নিজ উদ্যোগে এমন উন্নয়নমূলক কাজ কে পানিসাগর মহকুমা এলাকার শুভবুদ্ধি সম্পন্ন নাগরিকরা সাধুবাদ জানাচ্ছেন।

কোন মন্তব্য নেই