HeadLogo

বিদ্যার্থী পরিষদের দ্বারা সাহসী শহীদ বীর জওয়ানদের শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৮ জুন, ২০২০
বৃহস্পতিবার

ধর্মনগর প্রতিনিধিঃ গোটা বিশ্ব আজ যেখানে COVID-19এর ভয়ে আতঙ্কগ্রস্ত এবং সরকার দ্বারা আরোপিত লকডাউনের নিয়ম মেনে ঘরে বসে নিজেদেরকে সুরক্ষিত করে রেখেছেন, সেখানে আমাদের ভারতীয় সেনাবাহিনী নিজেদের প্রাণের পরোয়া না করে ভারত মাতার স্বভিমান রক্ষার্থে নিরন্তর সীমান্তে দাঁড়িয়ে আছেন। 

ঠিক এর মধ্যে খবর পাওয়া গেল যে চীনের কপটতা ও বিশ্বাস ঘাতকতার কারনে বিগত ১৫-ই জুন  লাদাখ গল্বানস্থিত ভারত - চীন সীমান্তে আমাদের ২০ জন ভারতীয় জওয়ান শহীদ হন। ভারত মাতার এই সাহসী শহীদ বীর জওয়ানদের শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করে ABVP ঊনকোটি বিভাগ। "অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ" মাতৃভূমির প্রতি জওয়ান শহীদদের এই বলিদানকে সন্মান এবং প্রনাম জানায় এবং দেশের প্রতি ত্যাগী ভারতের বীর সন্তানগণের সন্মান হেতু সর্বদা এগিয়ে থাকে। অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ চীনের এই কপটতার বিরোধিতা জানানোর উদ্দেশ্যে চীনের রাষ্ট্রপতী শী জিনপিং (XI Jinping ) এর কুশপুত্তলিকা জ্বালানোর কার্যক্রম করেন এবং দেশের মানুষের কাছে চীনা দ্রব্য বয়কটের মাধ্যমে চীনের অর্থনৈতিক পরিকাঠামো-কে ভেঙ্গে চীনের এই প্রতিঘাতের প্রতিশোধ নেওয়ার আহ্বান জানায়।

অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ দেশ হিত কার্যক্রমে সর্বদা এগিয়ে থাকে এবং ভারত মাতার এই শহীদ  সাহসী বীর সন্তানদের আত্মীয় -পরিজনদের সমবেদনা জ্ঞাপন করে এবং শহীদদের বিদেহী আত্মার চিরশান্তি কামনা করে।

কোন মন্তব্য নেই