HeadLogo

ধর্মনগরে কংগ্রেসের বিক্ষোভ কর্মসূচি -Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৫ জুন ২০২০
সোমবার

ধর্মনগর প্রতিনিধি ঃকরোনার অতি মহামারীর সংকট কালিন পরিস্থিতিতে সাধারন মানুষের কথা চিন্তা করে জনস্বার্থ সম্বলিত বিভিন্ন দাবি নিয়ে সোমবার গোটা রাজ্যের প্রতিটি জেলার কংগ্রেস ভবন প্রাঙ্গণে ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের সিদ্ধান্ত মোতাবেক বিক্ষোভ কর্মসূচি পালন করা হলো।
 এরি অঙ্গ হিসেবে সোমবার দুপুর ১২ টায় ধর্মনগর  কংগ্রেস ভবন প্রাঙ্গণে উত্তর জেলার কংগ্রেস কর্মী সমর্থকেরা একত্রিত হয়ে সরকারি নির্দেশ মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রেখে বিক্ষোভ প্রদর্শন করা হয়।পরবর্তীতে বিক্ষোভ কর্মসূচি শেষে ধর্মনগর  জেলা শাসক কার্যালয়ে এসে জনস্বার্থ সংশ্লিষ্ট  বিভিন্ন দাবি সনদের স্মারকলিপি উত্তর জেলা কংগ্রেসের তরফ থেকে জেলা শাসকের হাতে তুলে দেওয়া হয়। 

স্মারকলিপিটি জেলা শাসক মারফত মুখ্যমন্ত্রীর নিকট প্রেরণ করা হবে। এই আন্দোলন কর্মসূচির নেতৃত্বে ছিলেন উত্তর জেলার কংগ্রেস সভাপতি অজিত দাস। ছিলেন কংগ্রেস নেতৃত্ব কেবল নন্দী ও যুব কংগ্রেস নেতৃত্ব  নিরুপম দে। দাবি সনদে রয়েছে যেমন রেগার কাজ ১০০ দিনের বদলে ২০০ দিন করতে হবে। রাজ্যের গরিব পরিবার গুলোকে মাসে ৭৫০০ টাকা দিতে হবে।পরিযায়ী শ্রমিক দের বিনা খরচে বাড়ি পৌছে দিতে হবে সহ রয়েছে  আরো কিছু দাবি ।



কোন মন্তব্য নেই