Ad Code

Responsive Advertisement

খেলোয়ারদের পুষ্টিকর খাদ্য ও খেলার সামগ্রী প্রদান – Sabuj Tripura News


সবুজ ত্রিপুরা
২৩ মে, ২০২০

খোয়াই প্রতিনিধি: বিশ্বজুড়ে করুনা মহামারীর ফলে সমগ্র দেশেই চলছে লকডাউন। আর এই লকডাউন এর ফলে খেলোয়াড়রা মাঠে যেতে পারছেন না; সামাজিক দূরত্ব বজায় রাখতে হচ্ছে ফলে বন্ধ রয়েছে সমস্ত কোচিং সেন্টার। এই অবস্থায় খেলোয়ারদের শরীরচর্চা ও শারীরিক দিক থেকে  ফিট রাখাটা কষ্টকর হয়ে দাঁড়িয়েছে এই বিষয়টিকে কেন্দ্র করে ক্রিয়া পর্ষদের সচিব শ্রী অমিত রক্ষিত সিদ্ধান্ত নিয়েছেন যে, রাজ্যের সমস্ত মহকুমার খেলোয়ারদের মধ্যে প্রোটিন জাতীয় খাবার ও খেলার সামগ্রী পৌঁছে দেবেন, যাতে করে খেলোয়াড়রা লকডাউন এ বাড়ির মধ্যেই তাদের শারীরিক চর্চা করতে পারেন এবং কোনও অংশে পিছিয়ে না পড়েন।






ইতিমধ্যে রাজ্যের দশটি মহকুমাতে প্রোটিন জাতীয় খাবার ও খেলার সামগ্রী পৌঁছানো হয়ে গেছে। গতকাল শুক্রবার ১১তম মহকুমা হিসেবে খোয়াই সরকারী বালক দ্বাদশ শ্রেণীর বিদ্যালয়ের মাঠে খোয়াই মহকুমার অন্তর্গত ৫টি কোচিং সেন্টার থেকে মোট ২৫ জন খেলোয়াড়দের মধ্যে আনুষ্ঠানিকভাবে প্রোটিন জাতীয় খাবার খেলার সামগ্রী তুলে দেন ত্রিপুরা ক্রীড়া পরিষদের সচিব শ্রী অমিত রক্ষিত।



এছাড়া উপস্থিত ছিলেন বিধায়ক শ্রী পিনাকী দাস চৌধুরী, খোয়াই জেলা পরিষদের সদস্য শ্রী সুব্রত মজুমদার, ত্রিপুরা স্কুল স্পোর্টস বোর্ড-এর অহকারী সচিব শ্রী দিব্যেন্দু দত্ত, জেলা ক্রীড়া আধিকারিক শ্রী শিমুল দাস প্রমুখ ।



ছবি সৌজন্যে : সৌরভ পোদ্দার


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu