Ad Code

Responsive Advertisement

পানীয় জলের সমস্যা সমাধান না করায় পঞ্চায়েত অফিসে তালা ঝুলালেন মহিলারা


সবুজ ত্রিপুরা
০ মে ২০২০

বক্সনগর প্রতিনিধি : পানীয় জলের দাবীতে দক্ষিণ ত্রিপুরার সোনামুড়ার অন্তর্গত আড়ালিয়া পঞ্চায়েত অফিসে তালা ঝুলালো স্থানীয় জনগণ।বহু দিন ধরেই আড়ালিয়া গ্রামের পূর্বাংশে পানীয় জল সরবরাহ হচ্ছে না বলে অভিযোগ করছেন স্থানীয় বাসিন্দারা। পানীয় জলের সংকটের কারণে পবিত্র রমজান মাসের রোজা পালন করতে গিয়েও সমস্যায় পড়তে হচ্ছে বলে তারা জানান।



শাসক দল বিজেপির ভাবমুর্তি নষ্ট করতে এলাকার কিছু লোক চক্রান্ত করছে বলে দাবী পঞ্চায়েত কর্তৃপক্ষের।প্রায় মাসাধিক কাল ধরে জলের সমস্যায় ভুগছেন সোনামুড়ার আড়ালিয়ার ২, ৩, ৪, ৫ এবং ৬ নং ওয়ার্ড এলাকার জনগণ। বহুবার এই বিষয়টি নিয়ে স্থানীয় পঞ্চায়েত প্রশাসন, পানীয় জল ও জন স্বাস্থ্য দপ্তরকে অবগত করেছে এলাকাবাসী, কিন্তু কোনও সদুত্তর বা সমাধান আজ হয়নি বলে এলাকাবাসীর অভিযোগ।

এর ফলে গত মাসাধিক কাল ধরে পানীয় জলের তীব্র সংকট দেখা দিয়েছে পূর্ব আড়ালিয়ায়। ২৫০ টির মত পরিবারকে পবিত্র রমজান মাসের রোজা রেখে দূর-দূরান্ত থেকে পানীয় জল আনতে হচ্ছে। সামনেই ঈদ উৎসব। তাই পানীয় জল সচল না হলে সমস্যা আরও বিকট হবে। তাই পানীয় জলের দাবীতে আজ পঞ্চায়েত অফিসে তালা ঝুলিয়ে দেয় স্থানীয় মহিলারা।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu