HeadLogo

দুষ্কৃতি দ্বারা কাঠ বোঝাই গাড়ির ধাক্কায় আহত দমকল কর্মী, অভিযুক্ত পলাতক



সবুজ ত্রিপুরা, বক্সনগর প্রতিনিধি, ১১মে : এস আই দুর্গা কুমার রাঙ্খল হত্যার রেশ কাটতে না কাটতেই ফের দুষ্কৃতিদের টার্গেটে পড়তে হলো অগ্নীনির্বাপক দপ্তরের এক কর্মীকে।
ঘটনার বিবরণে জানা যায়, বিশ্রামগঞ্জ অগ্নীনির্বাপক অফিসে কর্মরত বক্সনগর কলসীমুড়া এলাকার বাসিন্দা জাকির হোসেন গতকাল বিকেল বেলায় উনার কর্মস্থলে যাওয়ার পথে দয়ালপাড়া স্থিত লালসিমুড়া যাবার রাস্তার মধ্যে হঠাৎ করে উল্টো দিক থেকে দ্রুত গতিতে আসা কাঠ বোঝাই একটি গাড়ি জাকিরকে ধাক্কা মারলে, সাথে সাথে দমকল কর্মী জাকির হোসেন তার পালসার মোটর বাইক নিয়ে পাশের জঙ্গলে উল্টে পড়ে যান। তাতে অনেকটাই জখম হন উনি। কিন্তু অবৈধ কাঠ বোঝাই গাড়িটি মুহুর্তেই পালিয়ে যায়। ফলে দূর থেকে জাকিরের চিৎকার শুনে দুজন লোক এগিয়ে এসে তাকে বক্সনগর হাসপাতালে নিয়ে আসেন এবং সেখান থেকে তাকে হাঁপানিয়া হাসপাতালে রেফার করা হয়। বর্তমানে উনার চিকিৎসা চলছে এবং উনার বাঁ হাত ভেঙ্গেছে বলে জানা যায়। তবে পাচার গাড়ির জাকিরের বক্তব্য হলো, তার গায়ে দপ্তরের খাকি পোষাক পরিহিত থাকায়, অবৈধ কাঠ বোঝাই গাড়িটি হয়তো পুলিশের লোক ভেবে তাকে প্রানে মারার ছক কষেছিল। কিন্তু তাতে তারা ব্যর্থ হয়।

যদিও সীমান্তবর্তী বক্সনগরের বিভিন্ন এলকায় রাত্রিকালীন সময়ে নিশাচরদের এমন দৌড়াত্ম নতুন কিছু নয়। সীমান্ত দিয়ে প্রতিনিয়ত গরু পাচার, কাঠ, মাক্স, বাবা, ইয়াবা ইত্যাদি নানান ধরনের পন্য উঠানামা হচ্ছে। স্থানীয় প্রশাসনের সবকিছু জানা থাকলেও অজ্ঞাত কারণে নীরব দর্শকের ভুমিকা পালন করে যাচ্ছে। স্থানীয় জনগণ প্রশাসনের ভুমিকায় ক্ষবে ফুঁসছেন।

1 টি মন্তব্য: