আগরতলা ধর্মনগর গামী মালবাহী ট্রেনের নীচে চাপা পরে যুবকের মৃত্যু




সবুজ ত্রিপুরা, ধর্মনগর প্রতিনিধি, ২মে : দেশজুড়ে তৃতীয় দফায় লকডাউনের প্রাক মুহূর্তে, আজ সাত সকালে পানিসাগর মহকুমার অন্তরগত দেওছাড়া দুই নং ওয়ার্ডের রেললাইন থেকে উদ্ধার হয় এক ব্যাক্তির মৃতদেহ। 
ঘটনার বিবরণে জানা যায় যে, বিগত দিনের ন্যায় স্থানীয় এলাকার নীল মনি নাথের বড় ছেলে নারায়ন নাথ (৩৪) গতকাল দুপুরে বাড়ি থেকে বের হয়ে রাএে বাড়িতে ফিরে নি। বাড়ির লোকজন আত্মীয় পরিজনদের বাড়িতে খোঁজ খবর নিয়ে না-পেয়ে ঘুমিয়ে পড়ে। আজ সাত সকালে খবর পেয়ে ঘটনাস্হলে ছুটে গিয়ে মৃতদেহটি সনাক্ত করেন দেখাযায় এটি নারায়ন নাথের। মৃতের মাথায় এবং পায়ে আঘাতের চিহ্ন পাওয়া যায়। ধারনা করা হচ্ছে গত কাল রাত প্রায় সারে দশটা নাঘাদ আগরতলা থেকে ধর্মনগর গামী মালবাহী ডাউন ট্রেনের নীচে চাপা পরে মৃত্যু হয় তার। এলাকাবাসীদের দেওয়া তথ্যে থেকে জানা যায় যে, সে পেশায় রাজমিস্ত্রির কাজ করলেও সারাক্ষন নেশাগ্রস্ত অবস্থায় থাকত। এমনকি এই বয়সে সে দুটি বিয়েও করেছে। তবে কোন স্ত্রীই ওর সাথে সংসার করেনি। এরা দুজনেই দুজনের বাবার বাড়িতে চলে যায় বিগত প্রায় আট দশ বৎসর যাবৎ। 


একান্ত সাক্ষাতে মৃতার বাবা ও মা জানান যে, নেশাগ্রস্ত অবস্থায় তাদেরকেও জালাতন করত। বিগত কিছুদিন পূর্বে নিজ ঘড়ে আগুন লাগিয়ে দেয়। নিজের বাবাকে গলাটিপে মারতে পর্যন্ত উদ্বোত্ব হয়। গতকাল ও বাবা ছেলের মধ্যে ঝগরা হয়, তাই ধারনা করা হচ্ছে অভীমানে নিজে থেকেই অপমৃত্যুকে বেচে নিয়েছে।ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ধর্মনগর জি,আর,পি।ময়না তদন্তের জন্য মৃতদেহ পানিসাগর হাসপাতালে নিয়ে আসা হয়। তদন্ত শেষে মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে। এই মর্মে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা নিয়ে তদন্তের কাজ জারি রাখা হয়েছে।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu