HeadLogo

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ক্রিকেটার, ক্রীড়া জগতে শোকের ছায়া

সবুজ ত্রিপুরা, নিজস্ব প্রতিনিধি, ৬ এপ্রিল :   চিন থেকে শুরু হওয়া করোনা ভাইরাস আজ সমস্ত বিশ্বজুড়ে মহামারীর রূপ নিয়েছে ।  লক্ষ লক্ষ মানুষ এই মহামারীতে প্রাণ হারাচ্ছেন এবং বিশ্বজুড়ে সমস্ত মানুষই আজ  এই মহামারীর কারনে আতঙ্কিত।এখন পর্যন্ত বিশ্বজুড়ে এই মহামারীতে আক্রান্ত প্রায় ২০ লক্ষ মানুষ এবং ১ লক্ষ ৩৪ হাজার মানুষ মৃত্যু বরন করেছেন।



      এই ভাইরাসের প্রকোপ থেকে বাদ যায় ক্রীড়া জগতও। এর মধ্যেই ক্রিকেটের এক বিশেষ ব্যক্তির প্রাণহানি ঘটেছে এই করোনা ভাইরাসে।
  
    জিও টিভি-র একটি প্রতিবেদন অনুসারে জানা যায় জাফর সরফরাজ পাকিস্তানের ক্রিকেটার গত সোমবার গভীর রাতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন। জাফর সরফরাজ ছিলেন পাকিস্তানের প্রাক্তন প্রথম শ্রেণীর ক্রিকেটার। ৫০ বছর বয়সী এই পাকিস্তানী ক্রিকেটার গত তিনদিন ধরে পেশোয়ারের একটি প্রাইভেট হাসপাতালের ভেন্টিলেটারে ছিলেন।  

     প্রসঙ্গত প্রাক্তন পাকিস্তানী এই ক্রিকেটার বাঁহাতি ব্যাটসম্যান ছিলেন গত ১০ মাস আগে ক্যান্সারে মৃত্যু হওয়া পাকিস্তানের আন্তর্জাতিক ক্রিকেটার আক্তার সরফরাজের ভাই ছিলেন জাফর। জাফর সরফরাজ ১৯৮৮তে অভিষেক করেন প্রথম শ্রেনীর ক্রিকেটে। তিনি ২০০০ দশকের মাঝামাঝি থেকে সিনিয়র এবং অনূর্ধ্ব-১৯ পেশোয়ার দুই দলেরই কোচের ভূমিকা পালন করেছিলেন। প্রথম শ্রেণীর ক্রিকেটে তার নামে ৪টি হাফসেঞ্চুরিও রয়েছে। তার এই মৃত্যুতে ক্রীড়া জগতে শোকের্ ছায়া নেমে আসে।  


কোন মন্তব্য নেই