HeadLogo

ধারালো অস্ত্র সহ দুই ব্যক্তি আটক জলাবাসায়, পুলিশের জিজ্ঞাসাবাদে দিচ্ছে অসংলগ্ন উত্তর





সবুজ ত্রিপুরা, পানিসাগর প্রতিনিধি, ১১ এপ্রিল : গতকাল শুক্রবার রাত আনুমানিক ১১টা নাগাদ উত্তর জেলার পানিসাগর মহকুমার অন্তর্গত জলাবাসা ধর্মটিলা ব্রিজের পাশেই দুজন অপরিচিত ব্যক্তিকে এলাকায় প্রবেশ করতে দেখতে পেয়ে পাহারারত এলাকাবাসীরা সাথে সাথে তাদের আটক করে। তাদের পরিচয় ও গন্তব্য জিজ্ঞাসা করলে দুই ব্যক্তিরই অসংলগ্ন উত্তর ও তাদের তল্লাশিতে তাদের কাছ থেকে দু'টি ধারালো অস্ত্র পাওয়াতে গভীর সন্দেহ হয় এলাকাবাসীর।


         তৎক্ষণাৎ স্থানীয় সংবাদকর্মীদের ও পানিসাগর থানায় খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে ছুটে এসে তদন্ত ও জিজ্ঞাসাবাদ করতে দুই ব্যক্তি বলে যে,  তারা নাকি হাতির মাহুত। ভাল্লুকছড়ার গভীর জঙ্গলের ভেতরে চারটে হাতিকে বেঁধে রেখে ঊনকোটি জেলার কৈলাশহরের টিলাবাড়িস্থিত হাতির মালিকের বাড়িতে এবং পরে নিজেদের বাড়িতে যাওয়ার জন্য পায়ে হেঁটে আসছে। কিন্তু হাতির মালিকের ব্যাপারে জিজ্ঞাসা করলে তার নাম, মোবাইল নম্বর কিছুই সঠিকভাবে বলতে পারছিল না । এও স্বীকার করে যে,  মিজোরামের মমি থেকে এসে ভালুকছড়ারই কোনও ব্যক্তির বাড়িতে কিছুদিন যাবৎ তারা অবস্থান করছিল।

           ঘটনাস্থলে উপস্থিত কর্তব্যরত বনবিভাগ টহলদারি কর্মীদের বক্তব্য, ভালুকছড়া এলাকায় সব কয়টি গভীর জঙ্গল তল্লাশি করেও কোন হাতি পাওয়া যায়নি। ভালুকছড়া এলাকায় এ নামে হাতির মালিক কেউ নেই । বনবিভাগ কর্মী  এবং পানিসাগর  থানার পুলিশকর্মীদের সন্দেহ হয় যে, মিজোরাম থেকে অজানা পথে লুকিয়ে এই দুজন অপরিচিত ব্যক্তি উত্তর ত্রিপুরা দামছড়া হয়ে রাজ্যে প্রবেশ করেছে। এমতাবস্থায় ধারালো অস্ত্রসহ অপরিচিত এই দুই ব্যক্তিকে পানিসাগর থানা হেফাজতে রাখা হয়েছে এবং তাদেরকে অতিসত্বর স্থানীয় পানিসাগর হাসপাতালে তাদেরকে বিভিন্ন পরীক্ষা করা হবে বলে জানা গেছে।

কোন মন্তব্য নেই