HeadLogo

পানিসাগরের পেকুছড়া গ্রামেও রাস্তা বন্ধ করে লকডাউন পালন গ্রামবাসীদের

সবুজ ত্রিপুরা, পানিসাগর প্রতিনিধি, ০২ এপ্রিল : মারণব্যাধি করোনা ভাইরাস হাত থেকে পরিত্রাণ পেতে উত্তর জেলার পানিসাগর মহকুমার পেকুছড়া গ্রামে অভিনব পদ্ধতিতে লকডাউনকে সফল করতে নিরলস প্রচেষ্টা জারি রাখা হয়েছে।


           জানা গেছে, এলাকায় প্রায় ৪৩৫ টি পরিবারের যৌথ প্রয়াসে দল-মত-জাতি-ধর্ম নির্বিশেষে এলাকায় অস্থায়ীভাবে ছয়টি গেট বসিয়ে যাতায়াত ব্যবস্থার উপর কিছুটা বিধিনিষেধ আরোপ করা হয়েছে। প্রবেশদ্বারেই রাখা আছে সাবান ও হাত ধোয়ার জল। প্রথমে সাবান দিয়ে হাত ধুতে হবে, তারপর মুখে মাক্স লাগালে তবেই ভেতরে প্রবেশের অনুমতি দেওয়া হয়।

পানিসাগরের পেকুছড়া গ্রামবাসীরা যাতায়াতের রাস্তা বন্ধ করে লকডাউন পালন করছেন। ছবি : রমাকান্ত দেবনাথ।
          এই বিশেষ কাজের জন্য সকাল থেকে নিযুক্ত আছেন কিছু এলাকাবাসি এবং বাইরের নতুন কেউ ভিতরে যেতে পারছেন না। রাত সাতটার পর গেটটি পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়। নিজ উদ্যোগেই গ্রামবাসীরা এই কাজ এগিয়ে এসেছেন।


         আজ এলাকাবাসিদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মোট পাঁচ টি ওয়ার্ডের জনপ্রতিনিধিগণ। এছাড়াও উপস্হিত ছিলেন পেকুছড়া গ্রাম পঞ্চায়েতের প্রধান, উপপ্রধান ও পঞ্চায়েতের সদস্যরা। উল্লেখ্য, লকডাউনের অধীনে এরূপ বন্ধ রাস্তাগুলির মধ্যে রয়েছে জলাবাসা-পেকুছড়া, পানিসাগর-পেকুছড়া এবং কাঞ্চনপুর-পেকুছড়া রাস্তা ইত্যাদি। 

কোন মন্তব্য নেই