Ad Code

Responsive Advertisement

করোনা মোকাবিলায় আর্থিক সহায়তায় এগিয়ে এলেন পানিসাগর সৎসঙ্গ



সবুজ ত্রিপুরা, পানিসাগর প্রতিনিধি, ১৪ এপ্রিল : গতকাল ১৩ এপ্রিল সোমবার শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের উত্তর ত্রিপুরা জেলার পানিসাগর সৎসঙ্গ কেন্দ্রের পক্ষ থেকে বর্তমান করোনা মহামারীতে আক্রান্ত গোটা পৃথিবীকে রক্ষা করতে যে যুদ্ধকালীন  কর্মসূচীর আয়োজন করা হচ্ছে, তাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে প্রথম পর্যায়ে ৪০,০০০ টাকা অনুদান,  ত্রিপুরার মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিল প্রদান করা হয়।


             পানিসাগর সৎসঙ্গের পক্ষ থেকে এই আর্থিক সহায়তা চেক প্রদানকারী সৎসঙ্গের এসপিআর শ্রী নিত্যানন্দ দাস,  শ্রী বাবুল মালাকার , শ্রী অবিনাশ দাস, শ্রী মৈনাক নাথ এবং শ্রী বিজিত রায়।

উত্তর জেলার পানিসাগরের সৎসঙ্গ কেন্দ্র। ছবি : রমাকান্ত দেবনাথ।


              এক সাক্ষাৎকারে তাঁরা জানান যে, ত্রিপুরা রাজ্য, ভারত এবং গোটা বিশ্ব আজ করোনা ভাইরাসে আক্রান্ত। এর মোকাবিলায় প্রশাসনের  হাতকে মজবুত করতে এবং লকডাউন প্রক্রিয়া পালন করতে দরিদ্র পরিবারগুলোকে সহায়তা হাত বাড়িয়ে দিতে শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের পানিসাগর সৎসঙ্গ কেন্দ্রের পক্ষ থেকে পানিসাগর মহকুমাশাসকের এই অনুদান তুলে দিয়েছেন।



              আগামী দিনেও এই মহামারী থেকে পরিত্রাণ পেতে সকল প্রকার সহযোগিতার হাত বাড়িয়ে দিতে গোটা সৎসঙ্গ জগত সহ পানিসাগর সৎসঙ্গ কেন্দ্রের গুরু ভাইরা বদ্ধপরিকর।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu