HeadLogo

পানিসাগর বিধায়ক ও বিধানসভা উপাধ্যক্ষের জরুরীকালীন পরিদর্শন

সবুজ ত্রিপুরা, পানিসাগর প্রতিনিধি, ০১ এপ্রিল : গত ৩০ মার্চ  সকালে দশ ঘটিকায় উত্তর জেলার পানিসাগর মহকুমার বাজার থেকে শুরু করে হাসপাতাল পরিদর্শন করেন বিধায়ক শ্রী বিনয় ভূষণ দাস। তৎসঙ্গে মহকুমাবাসীর সুস্হতা কামনা করে ভগবানের নিকট প্রার্থনাও করেন। বিধায়কের সাথে উপস্হিত ছিলেন পানিসাগর মহকুমার বিজেপি মন্ডল সভাপতি সহ অন্যান্য কর্মীবৃন্দ।


           এদিনই জেলা প্রশাসনের তরফ থেকে বিধানসভার উপাধ্যক্ষ শ্রী বিশ্ববন্ধু সেন আনুমানিক ১২ টা নাগাদ পানিসাগর মহকুমার বাজার থেকে শুরু করে হাসপাতাল অব্দি পরিদর্শন করেন। মহকুমার সার্বিক পরিস্হিতি নিয়ে তদন্তক্রমে সবকিছু খতিয়ে দেখেন। ওনার সাথে উপস্হিত ছিলেন বিধায়ক শ্রী বিনয় ভূষণ দাস, মহকুমাশাসক শ্রীমতী লাল নুননেইমি ডার্লং সহ অন্যান্য আধিকারিকবৃন্দ। 

মহকুমার বাজার পরিদর্শনে পানিসাগরের বিধায়ক মহাশয়। ছবি : রমাকান্ত দেবনাথ ।

            উপাধ্যক্ষ মহাশয় পানিসাগর হাসপাতাল পরিদর্শন করে এর পরিস্কার পরিচ্ছন্নতার প্রশংসা করেন। উনার এই জরুরিকালীন সফরের মাধ্যমে গোটা মহকুমাবাসী ভীষণ খুশি। সাধারণ জনগন বুঝতে পারেন যে, জনগনের এই বিপর্যয়ের পরিস্থিতিতে সরকার পক্ষ তাদের পাশে আছে।


        উনাদের সফরের মধ্যবর্তী সময়ে পানিসাগর স্টেট ব্যাংকের ম্যানেজার শ্রী খোকন সরকার কর্তৃক পানিসাগর নগর এলাকার দশজন গরিব এবং দুঃস্থ পরিবারের মধ্যে চাল-ডাল ও বিস্কুট বিনামূল্যে বিতরণ করা হয়। উক্ত লকডাউনে গোটা মহকুমা জোরে প্রশাসনিক দপ্তর তথা বেসরকারি সংস্হার তৎপরতায় ভীষণ খুশি গোটা মহকুমার জনগন।



কোন মন্তব্য নেই