HeadLogo

নাবালিকার স্নানের দৃশ্য ক্যামেরায় বন্দী করে এবার চাকুরি থেকে বরখাস্ত রেলের টিটিই


সবুজ ত্রিপুরানিজস্ব প্রতিনিধি, ২১ এপ্রিল :অবশেষে ধর্মনগর রেলওয়ে  দপ্তরের কর্মী তথা টিটিই সন্তোষ কুমারকে চাকুরী থেকে বরখাস্ত করল রেলওয়ে দপ্তর। মঙ্গলবার দপ্তরের একটি নির্দেশ নামায়  সন্তোষ কুমার কে বরখাস্ত করা হয়েছে। যদিও বর্তমানে সে জেল হেফাজতেই রয়েছে।এই ঘটনা প্রসঙ্গে ধর্মনগর  জিআর পুলিশের ওসি সৌমেন সরকার জানিয়েছেন অভিযুক্ত সন্তোষ কুমার কে মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।



পাশাপাশি তিনি জানিয়েছেন নাবালিকার অভিভাবকদের তরফ থেকে ধর্মনগর রেলওয়ে জিআরপি স্টেশনে যে অভিযোগ জানানো হয়েছে তাতে স্পষ্টভাবে উল্লেখ করা হয়েছে টিটি সন্তোষ কুমার রবিবার  নাবালিকার স্নানের সময় তার মোবাইল দিয়ে ক্যামেরা করার সময়  নাবালিকা সন্তোষকে দেখতে পায়। নাবালিকার অভিযোগ মূলেই তার পরিবার ও এলাকাবাসীরা সন্তোষ কুমার এর কাছ থেকে যেই মোবাইলটি  ছিনিয়ে নিয়েছিল। 


পরবর্তীতে দেখাযায় সেই মোবাইলে নাবালিকা ও তার মায়ের বহু আপত্তিকর স্নানের গোপন ভিডিও সেই মোবাইলে রয়েছে। জানা গেছে ইতিমধ্যে সন্তোষ কুমার কে এই অপরাধ থেকে যারাই বাঁচাতে চেয়েছিলো তাদের বিরুদ্ধেও কঠোর শাস্তির দাবি উঠেছে।পাশাপাশি জি আর পুলিশ অভিযুক্তের কঠোর শাস্তির আশা ব্যাক্ত করেছেন।


কোন মন্তব্য নেই