HeadLogo

মঙ্গলবার ধর্মনগরে পুলিশ ও স্বাস্থ্য কর্মীদের পাশে সাংসদ প্রতিমা ভৌমিক







সবুজ ত্রিপুরানিজস্ব প্রতিনিধি, ২১ এপ্রিল : বর্তমান গোটা পৃথিবীতেই সামনের সারিতে দাঁড়িয়ে করোনার সাথে লড়াই করছেন পুলিশ প্রশাসন ও স্বাস্থ্য কর্মীরা। কেননা সরকারি আইন কানুন কার্যকারি করে তুলতে পুলিশরা যেভাবে দিনরাত এক করে কাজ করে চলেছেন ঠিক তেমনি স্বাস্থ্য কর্মীরাও করোনা থেকে সকলকে বাঁচাতে নিজেদের জীবনকে উপেক্ষা করে সাধারণ মানুষকে পরিষেবা দিয়ে চলেছেন। 






               তাই আজ মঙ্গলবার রাজ্যের সাংসদ প্রতিমা ভৌমিক ধর্মনগর এসে ধর্মনগর থানার সকল পুলিশ কর্মীদের জন্য মাস্ক সেনিটেইজার জেল সাবান বিতরণ করে গেলেন। থানার সাথে সাথে তিনি ধর্মনগরের উত্তর জেলা হাসপাতালে গিয়ে কর্তব্যরত চিকিৎসকদের সাথে যোগাযোগ করলেন এবং উত্তর জেলার স্বাস্থ্য কর্মীদের জন্য জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিকের হাতে  মাস্ক সেনিটেইজার জেল সাবান ইত্যাদি তুলে দিলেন। 




             তিনি আবারও দেশের প্রধান মন্ত্রীর দেওয়া আদেশ গুলো সকলকে মেনে চলার জন্য অনুরোধ করেন। ধর্মনগরের পুলিশ প্রশাসন ও স্বাস্থ্য কর্মীদের আত্মরক্ষার্থে প্রয়োজনীয় বিভিন্ন জিনিস বিতরণের সময় সাংসদ প্রতিমা ভৌমিকের সাথে উপস্থিত ছিলেন রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সন বর্ণালী গোস্বামী ছিলেন রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ বিশ্ব বন্ধু সেন। ছিলেন সমাজসেবি প্রদীপ কুমার নাথ, মলিনা দেবনাথ জয়জিৎ শর্মা প্রমুখ ।

ছবি  : স্বরূপ ঘোষ।

কোন মন্তব্য নেই