HeadLogo

সংকটময় পরিস্থিতিতে প্রয়োজনীয় খাদ্যদ্রব্য নিয়ে মানুষের পাশে - মধ্যশহর



সবুজ ত্রিপুরা, নিজস্ব প্রতিনিধি, ১১ এপ্রিল : বর্তমানে লকডাউন এর ফলে গোটা দেশেই একটা অর্থনৈতিক সংকট দেখা দিয়েছে। নিম্নবিত্ত এবং মধ্যবিত্তদের হাতের টাকা প্রায় অনেকটাই ফুরিয়ে এসেছে। বিশেষত নিম্নবিত্তদের এই করুণ অবস্থায় প্রতিদিনের খাবার যোগানো কষ্টসাধ্য হয়ে দাঁড়িয়েছে। 



    এমন অবস্থায় এ রাজ্যের প্রত্যেকটি জায়গায় বিভিন্ন সমাজসেবী সংগঠন রাজনৈতিক সংগঠন এবং বহু জায়গায় ব্যক্তিগতভাবেও বহু লোক নিম্নবিত্তদের সাহায্যে এগিয়ে এসেছেন। বিভিন্ন সংস্থা প্রধানমন্ত্রী রিলিফ ফান্ড এবং রাজ্যের  মুখ্যমন্ত্রী রিলিফ ফান্ডে যেমন আর্থিক সাহায্য করছেন ঠিক তেমনি বিভিন্ন এলাকায় গরীব দুস্থদের হাতে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন। ইতিমধ্যে ধর্মনগরের বেশ কিছু ক্লাবের উদ্যোগে এমন খাদ্য সামগ্রী বিতরণের কর্মসূচি নেওয়া হয়েছে।

       শুক্রবার বিকেলে এমনই কর্মসূচী হাতে নিয়ে মাঠে নামলো ধর্মনগরের  সামাজিক সংস্থা মধ্যশহর। তাদের উদ্যোগে  ধর্মনগরের নয়াপাড়া ইংরেজি মাধ্যম বিদ্যালয় এর ময়দানে স্থানীয় এলাকার বেশ কিছু পরিবারের হাতে চাল ডাল থেকে শুরু করে বেশ কিছু নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেওয়া হল। 

        
        এই ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ বিশ্ব বন্ধু সেন। মধ্যসহর সামাজিক সংস্থার এই উদ্যোগকে তিনি সাধুবাদ জানিয়েছেন। 



     পাশাপাশি ধর্মনগরের অন্যান্য সামাজিক ও রাজনৈতিক  সংস্থা গুলো  বিশেষত যারা এমন সংকটময় পরিস্থিতিতে এগিয়ে এসেছেন  তাদেরকেও ধন্যবাদ জানান তিনি।  



    মধ্যশহর আয়োজিত এই সামাজিক কর্মসূচিতে উপস্থিত  মধ্য শহরের  সদস্যরা জানিয়েছেন  আগামীতেও তাদের এই সামাজিক কর্মসূচি  অব্যাহত  থাকবে।

ছবি সৌজন্যে : স্বরূপ ঘোষ।

কোন মন্তব্য নেই