HeadLogo

উত্তর ত্রিপুরায় করোনা আক্রান্ত টিএসআরের শারীরিক অবস্থা স্থিতিশীল



সবুজ ত্রিপুরানিজস্ব প্রতিনিধি, ১১ এপ্রিল ত্রিপুরায় আরও এক করোনা আক্রান্তের শিকার। শুক্রবার সন্ধ্যায় এমনটাই জানিয়েছেন রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। জানা গেছে রাজ্যে প্রথম উদয়পুরের আক্রান্ত  মহিলা যে ট্রেনে এসেছিলেন সে ট্রেনের একই কামড়ায় ছিল ঐ যুবক। 


   যুবকটি ত্রিপুরা টিএসআর এর কাঞ্চনপুর স্থিত ১৩ নম্বর বেটেলিয়ানে কর্মরত টিএসআর জাওয়ান। সে ১৯ মার্চ ত্রিপুরা সুন্দরী এক্সপ্রেসে এসে ধর্মনগর স্টেশনে নামেন।তারপর ধর্মনগর থেকে সে কাঞ্চনপুর ক্যাম্পে যান। গত ৬ এপ্রিল প্রথম করোনা আক্রান্তের খবর প্রকাশ হলে এই ট্রেনে সফররত অন্যান্য যাত্রীদের মত তাকেও কোয়ারেন্টাইনে নেয়া হয়। 

সে মোতাবেক এই টিএসআর জাওয়ান  উত্তর ত্রিপুরা জেলার দামছড়ায় এনে কোয়ারান্টাইনে রাখা হয়। শুরু হয় করোনার নমুনা পরীক্ষা। শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ তার করোনা পজেটিভ এর খবর পাওয়া যায়। সঙ্গে সঙ্গে উত্তর জেলার স্বাস্থ্য দফতরের উদ্যোগে তাকে আগরতলার এজিএমসিতে  চিকিৎসার জন্য পাঠানোর ব্যবস্থা শুরু হয়।

    এও জানা গেছে বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল । ধারণা করা হচ্ছে বহি রাজ্যের এই যুবকের কাছ থেকেই  রাজ্যের প্রথম আক্রান্ত মহিলার গায়ে করুণা সংক্রামন ছড়িয়েছিল।


ছবি সৌজন্যে : স্বরূপ ঘোষ।

কোন মন্তব্য নেই