HeadLogo

সীমান্তের কাঁটাতারের বেড়ার ওপারে থাকা ভারতীয় নাগরিকদের রেশন সামগ্রী প্রদান


সবুজ ত্রিপুরা, নিজস্ব প্রতিনিধি, ১০ এপ্রিল : সরকারের ঘোষণা অনুযায়ী, এই প্রথমবারের মতো কোনও ন্যায্যমূল্যের দোকানের পক্ষ থেকে সীমান্তের কাঁটাতারের বেড়ার ওপারের ভারতীয় নাগরিকদের  সাহায্যের উদ্যোগ নেয়া হয়েছে।


       কাঁটাতারের বেড়ার গেটের সামনে গিয়ে সীমান্ত সুরক্ষা বাহিনীর জওয়ানদের সাহায্য নিয়ে প্রত্যেকটি ভারতীয় নাগরিকদের হাতে ন্যায্যমূল্যের দোকানের চাল তুলে দেওয়া হয়। যার ফলে দীর্ঘদিন লকডাউনের চরম বিপর্যয়ের মধ্যে ওপারের ভারতীয় নাগরিকদের কিছুটা হলেও স্বস্তি ফিরে এলো। এই  সাহায্যের ফলে তারা অত্যন্ত আনন্দিত।
        বুধবার দুপুর ১২ টা নাগাদ পশ্চিম ত্রিপুরা জেলার বিশালগড়ের মধুপুর বাজারে দুই নম্বর ন্যায্যমূল্যের দোকানের মালিক শ্রী ধীরেন্দ্র রায় গাড়ি বোঝাই করে চাল নিয়ে হাজির হয় মধুপুর থানাধীন পাথারিয়াধার ১০৩ নং গেটের সামনে। এই গেটের ওপারে দশটি ভারতীয় পরিবার রয়েছে। 



 করোনা আতঙ্কে যখন গোটা দেশের সাথে রাজ্যেও লকডাউনকালে সীমান্ত সুরক্ষা বাহিনীর পক্ষ থেকে সমস্ত সীমান্ত এলাকা ১৪৪ ধারা জারি করা হয়েছে। ফলস্বরূপ, ওপারের ভারতীয় নাগরিকরা এপারে আসতে না পারায় গত কয়েকদিন যাবৎ দুর্বিষহ অবস্থায় দিন কাটাচ্ছে। 



অবশেষে মহকুমা শাসকের অনুমতি নিয়ে চাল তুলে দিয়ে আসেন ন্যায্যমূল্যের দোকানের মালিক শ্রী রায়


কোন মন্তব্য নেই