HeadLogo

উপমুখ্যমন্ত্রী চড়িলামে ৫০০ পরিবারের হাতে তুলে দিলেন খাদ্য সামগ্রী



সবুজ ত্রিপুরা, নিজস্ব প্রতিনিধি, ১৩ এপ্রিল : গত রবিবার চরিলাম বিধানসভার বিধায়ক তথা রাজ্যের মাননীয় উপমুখ্যমন্ত্রী শ্রী যীষ্ণু দেববর্মণ চড়িলাম আর ডি ব্লকের অন্তর্গত দশটি এডিসি ভিলেজের ৫০০ টি অসহায় পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন‌।


         পাশাপাশি বিশ্রামগঞ্জ প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে প্রদান করার জন্য স্যানিটাইজার, হ্যান্ডওয়াশ সহ ১৫ টি সামগ্রী চড়িলাম আর  ডি ব্লকের চেয়ারম্যান শ্রী রাজীব দেববর্মার হাতে তুলে দেন তিনি। 


       মাননীয় উপমুখ্যমন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন চড়িলাম আর ডি ব্লকের ব্লক উন্নয়ন আধিকারিক শ্রী জয়দীপ চক্রবর্তী, বিশিষ্ট সমাজসেবিকা শ্রীমতী শচী রাণী ত্রিপুরা। লকডাউন চলাকালীন মুহূর্তে এই সাহায্যের জন্য দরিদ্র ও অসহায় মানুষেরা অত্যন্ত আনন্দিত। সম্প্রতি বিশ্রামগঞ্জ প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে একটি অ্যাম্বুলেন্স প্রদান করেন মাননীয় উপমুখ্যমন্ত্রী মহোদয়।


           এই সংকটকালীন সময়ে এলাকার বিধায়ক তথা উপমুখ্যমন্ত্রীকে পাশে পেয়ে বুদ্ধিজীবী মহল এর মধ্যেও ভালো সাড়া লক্ষ করা গেছে। আগামী দিনেও প্রশাসনের পক্ষ থেকে এভাবে সাহায্যার্থে এগিয়ে এলে অসহায় গরীব মানুষ অনেকেটাই উপকৃত হবেন বলে প্রত্যাশা সচেতন মহলের।


কোন মন্তব্য নেই