HeadLogo

তেলিয়ামুড়ায় বাইসাইকেল আরোহীকে ধাক্কা দিল লরি



সবুজ ত্রিপুরা, নিজস্ব প্রতিনিধি, ১৩ এপ্রিল : লকডাউনের মধ্যেও ঘটল সড়ক দুর্ঘটনা। ঘটনাটি ঘটেছে খোয়াই জেলার তেলিয়ামুড়ায়।


            ঘটনার বিবরণে প্রকাশ, আজ দুপুর ০২:৩০ মিনিট নাগাদ আগরতলা থেকে ডব্লিউবি-৩১-এ-৩৩৮৭ নম্বরের একটি ১২ চাকার লরি ট্রাক মেঘালয়ের শিলং-র উদ্দেশ্যে রওয়ানা হয়। পথে তেলিয়ামুড়ার মহারানীপুরস্থিত জরাইলংবাড়ি এলাকায় আসতেই একটি বাইসাইকেল আরোহীকে ওভারটেক করতে গিয়ে পেছন থেকে সজোরে ধাক্কা মারে লরিটি। এতে বাইসাইকেল আরোহী রাস্তা থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় ও তার বাঁ হাতটি ভেঙে যায়।


             সংঘর্ষের বিকট শব্দে ছুটে আসে স্থানীয় এলাকাবাসী। সাথে সাথেই খবর দেওয়া হয় তেলিয়ামুড়া দমকলকর্মীদের। তারা তৎক্ষণাৎ ঘটনাস্থলে গিয়ে পৌঁছে আহত বাইসাইকেল আরোহীকে উদ্ধার করে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে।


        এই ঘটনার ফলে এলাকাবাসীরা ক্ষুব্ধ হয়ে লরিচালককে নামিয়ে মারধর করে ও গাড়িটি ভাঙচুর করে। শেষ পর্যন্ত তেলিয়ামুড়া থানার পুলিশবাহিনী ও টিএসআর বাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। লক ডাউনের মধ্যেও ফাঁকা রাস্তায় কিভাবে সড়ক দুর্ঘটনা ঘটছে, এ নিয়ে প্রশ্ন তুলেছেন সচেতন মহল। বর্তমানে অভিযুক্ত ও আহত উভয়েই তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে পুলিশ লরিটিকে আটক করে তেলিয়ামুড়া থানায় নিয়ে গেছে।

কোন মন্তব্য নেই