HeadLogo

অন্ধকারে লুকিয়ে পুলিশের উপর হামলা কুর্তি-রাজনগরে, আহত ১ পুলিশ কর্মী

সবুজ ত্রিপুরা, চুরাইবাড়ি প্রতিনিধি, ০৫ এপ্রিল :  সমস্ত দেশের লোকজনদের রক্ষার্থে দেশে লকডাউন শুরু হতেই উত্তর ত্রিপুরা পুলিশ প্রশাসন এবং জেলাশাসক আসাম-ত্রিপুরার প্রধান সড়কসহ অলিগলি রাস্তাগুলো সিল করে দিয়েছে। । এরই মধ্যে লকডাউন অমান্যের মনোভাব নিয়ে আসাম-ত্রিপুরা সীমান্তের কুর্তি রাজনগর গ্রামে সংখ্যালঘুরা পুলিশের সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়ে। 


               গতকাল উত্তর জেলার কদমতলা থানাধীন কুর্তিতে একশ জন টিএসআর জওয়ানকে নিরাপত্তা বাড়াতে আনা হয়। এতে যেন মস্তকে আকাশ ভেঙ্গে পড়ে মধ্য রাজনগর গ্রামের মানুষের। এই পরিস্থিতিতে ভালোর পরিবর্তে উল্টো তারা  চরম ক্ষোভ প্রকাশ করেন কদমতলা পুলিশের বিরুদ্ধে। আজ সেখানে কদমতলা পুলিশ ও টিএসআর জওয়ানরা কর্তব্যরত অবস্থায় স্থানীয় উশৃঙ্খল যুবক পুলিশকে লক্ষ্য করে পাথর ছুঁড়ে। তাতে আহত হন কদমতলা থানার কনস্টেবল আস্কর আলী(৩৬), পিতা - আনফর আলি, বাড়ি দক্ষিণ কদমতলা পঞ্চায়েতের ১নং ওয়ার্ডে। সেখান থেকে তাকে কদমতলা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হয়। বর্তমানে সে আহত অবস্থায় চিকিৎসাধীন। 


                   খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান মহকুমা পুলিশ আধিকারিক এবং এলাকায় মোতায়েন করা হয় শতাধিক টিএসআর জওয়ান। কদমতলা থানার ওসি কৃষ্ণধন সরকার জানান, রাতের অন্ধকারে ঢিল ছোড়া দুষ্কৃতীদের শনাক্ত করা যায়নি, তবে KDL PS/21/20,US:-148/149/353/333/269/188 IPC ধরায় মামলা নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। সেই ঘটনায় কারা যুক্ত তা বেরিয়ে আসবে।



এদিকে, এই ঘটনায় জড়িত সন্দেহে গতকাল মাঝরাতে কদমতলা থানার পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। তার নাম রাজিবুল আলম (২৩) সে দক্ষিণ কদমতলা বাসিন্দা হলেও বর্তমানে সে কুর্তি মধ্য রাজনগরে থাকে। 

কোন মন্তব্য নেই