HeadLogo

কাঞ্চনপুরের বুদ্ধ শাসন সেবক সোসাইটির পক্ষ থেকে দরিদ্র পরিবারদের দৈনন্দিন খাদ্য সামগ্রী বিতরণ




সবুজ ত্রিপুরা, কাঞ্চনপুর প্রতিনিধি, ০৫ এপ্রিল : মহামারী নোভেল করোনা  ভাইরাসের আতঙ্কে চলছে লকডাউন দেশ জুড়ে। মানুষ মানবিকতা বজায় রাখতে নিজ নিজ বাড়িতে ঘর বন্দী হয়ে কাটাচ্ছেন। এর সরাসরি প্রভাব পড়েছে খেটে খাওয়া দিনমজুর ও দরিদ্র অংশের মানুষের উপর, যাদের জীবিকাই আহার্যের একমাত্র সম্বল।


                 এই পরিস্থিতিতে বিভিন্ন সংস্থা, সংগঠন ও শুভবুদ্ধি নাগরিক এই দরিদ্র পরিবারগুলোর জন্য স্বেচ্ছায় এগিয়ে এসে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। এই চিত্র দেখা গেল উত্তর জেলার কাঞ্চনপুর মহকুমায়ও। 

বৌদ্ধ শাসন সেবক সোসাইটির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ। ছবি : টিঙ্কু নাথ।

                 আজ কাঞ্চনপুর মহকুমার বৌদ্ধ শাসন সেবক সোসাইটির পক্ষ থেকে গরীব মেহনতী মানুষদেরকে প্রয়োজনীয় দৈনন্দিন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বৌদ্ধ শাসন সেবক সোসাইটির সম্পাদক শ্রী সুজিত বড়ুয়ার সাথে বার্তালাপে তিনি জানান, কাঞ্চনপুর সহ রবীন্দ্রনগর ও নেতাজীনগর এলাকার প্রায় ৭৫ টি পরিবারকে এই সাহায্য দেওয়া হয়েছে। মূলতঃ, সকলের সুরক্ষার কথা চিন্তা করে এবং দরিদ্র পরিবারগুলোর খাদ্য কষ্টের সমস্যা কিছুটা দূর করতেই তাদের এই প্রয়াস।


                 তিনি আরও বলেন, সরকার যে লকডাউন চালু করে দেশের মঙ্গলার্থে কাজ করছেন, এর পূর্ণ  সমর্থন করে সফলতার কামনাও করছেন তারা। আজ তারা প্রায় ২৫,০০০ টাকার সামগ্রী বিতরণ করেন। এ উপলক্ষ্যে উপস্থিত ছিলেন কাঞ্চনপুরের বিজেপি মণ্ডল সভাপতি এবং বৌদ্ধ শাসন সেবক সোসাইটির সদস্যবৃন্দ।

কোন মন্তব্য নেই