HeadLogo

লায়ন্স ক্লাব ধর্মনগর শাখার উদ্যোগে রোগীর সঙ্গীদের মধ্যাহ্নভোজ ও পুলিশের জন্য মাক্স বিতরণ



সবুজ ত্রিপুরা, নিজস্ব প্রতিনিধি, ৫ এপ্রিল আন্তর্জাতিক মানের একটি সমাজ সেবি সংস্থা হলো লায়ন্স ক্লাব। এই লায়ন্স ক্লাবের উদ্যোগে সারা বছরেই সাধারণ জনগণের স্বার্থে বিভিন্ন সমাজ সেবা মূলক কাজ হয়ে থাকে। শনিবার এই লায়ন্স ক্লাবের ধর্মনগর শাখার উদ্যোগে উত্তর জেলার পুলিশ সুপারের হতে পুলিশ প্রশাসনের জন্য সার্জিক্যাল মাক্স ও হেন্ড সেনিটাইজার তুলে দেওয়া হলো। 


পাশাপাশি উত্তর জেলা হাসপাতালের রোগীদের সঙ্গে আসা জনগনদের মধ্যাহ্নভোজের জন্য খাদ্য সামগ্রী তুলে দেওয়া হলো পুলিশ সুপারের হাতে। মূলত লকডাউনের পর থেকেই উত্তর জেলা পুলিশের উদ্যোগেই ধর্মনগর হাসপাতালে রোগীর সঙ্গীদের জন্য মধ্যাহ্নভোজের ব্যবস্থা করা হচ্ছিল।কিন্তু এবার আগামী ১০ দিনের মধ্যাহ্নভোজের জন্য প্রয়োজনীয় চাল ডাল সয়াবিন সহ বিভিন্ন খাদ্যসামগ্রী উত্তর জেলার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। 


এই খাদ্যসামগ্রী জেলা পুলিশের  সহযোগিতায় লায়ন্স ক্লাবের সদস্যরা আগামীদিন ধর্মনগর হাসপাতালে আসা রোগীর সহচারিদের মধ্যাহ্নভোজে দান করবেন বলে জানিয়েছেন ধর্মনগর লায়ন্স ক্লাবের সদস্য তথা লায়ন্স ডিস্ট্রিক্ট গভর্নর শুভঙ্কর সেন। এছাড়া লায়ন্স ক্লাবের পক্ষে উপস্থিত ছিলেন ধর্মনগরে প্রতিষ্ঠিত ব্যবসায়ী প্রমোদ কানু, সন্দীপ দাস, ছিলেন রাজীব গুপ্ত, রথিকান্ত দাস ও অন্যান্যরা।   

ছবি সৌজন্যে : স্বরূপ ঘোষ।

কোন মন্তব্য নেই