HeadLogo

কদমতলায় বিএসএফ জওয়ানদের হাতে গাঁজা সহ আটক দুই নেশাকারবারি


সবুজ ত্রিপুরা, চুড়াইবাড়ি প্রতিনিধি, ০১ মার্চ :-  অবৈধ নেশা কারবারীদের পাচার বাণিজ্য অব্যাহত। পুলিশ প্রশাসন দিনরাত্রি অক্লান্ত পরিশ্রম করে নেশামুক্ত ত্রিপুরা করার প্রয়াস চালালেও নেশা কারবারিরা নিত্যদিন নতুন নতুন পন্থা অবলম্বন করে তাদের বাণিজ্য অব্যাহত রাখছে।



এবার নতুন পন্থা অবলম্বন করে সীমান্ত সুরক্ষা সেনাবাহিনীর সাজে নেশা জাতীয় গাঁজা পাচার করার প্রয়াস চালানো হয়। গতকাল উত্তর জেলার কদমতলা বাজার সংলগ্ন এলাকা থেকে ১৬৬ নং জি ব্রাঞ্চের বিএসএফ জওয়ানরা গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে সীমান্ত সুরক্ষা বাহিনীর নকল পোশাক পরিহিত সোনামুড়া ও মেলাঘর এলাকার দুই গাঁজা কারবারি যুবককে আটক করতে সক্ষম হয়। সাথে উদ্ধার হয় সীমান্ত সুরক্ষা বাহিনীর নিলামের জিপসি গাড়ির ভেতর থেকে মোট ৩০ প্যাকেটে ৯৪ কেজি গাঁজা। ধৃতদের নাম - মোহাম্মদ আলম মিয়া ও জুটন ভৌমিক। জানা গেছে, উদ্ধারকৃত গাঁজার বাজারমূল্য প্রায় ৫ লক্ষাধিক টাকা।



এদিকে ধর্মনগর মহকুমা পুলিশ আধিকারিক শ্রী রাজিব সুত্রধর জানান, ধৃতরা বিএসএফ জওয়ান সেজে ওই জিপসি গাড়ি দিয়ে এই বিপুল পরিমাণ গাঁজা আগরতলা থেকে নিয়ে বহিঃরাজ্যের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। গোটা রাজ্যও পেরিয়ে এসে গিয়েছিলো তারা, কিন্তু শেষ পর্যন্ত ধরা পড়ে যায়। ধর্মনগর থানার পুলিশ একটি এনডিপিএস মামলা হাতে নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে।


কোন মন্তব্য নেই