গ্রামীণ এলাকায় সরকারকে ফাঁকি দিয়ে রাস্তা মেরামতে হচ্ছে নিম্নমানের কাজ



সবুজ ত্রিপুরা, কাঞ্চনপুর প্রতিনিধি, ০৭ মার্চ :-  উত্তর জেলার জলাবাসা থেকে কাঞ্চনপুর মহকুমায় আসার একমাত্র যোগাযোগের রাস্তায় বিগত পাঁচ দিন ধরে মেরামতের কাজ শুরু হয়েছে বলে খবর রয়েছে এলাকার সাধারণ মানুষের কাছে।


     
       গতকাল লালজুরির জয়শ্রী এলাকার সাধারণ মানুষ মেরামতির জায়গায় উপস্থিত হয়ে আধ কিমির মতো রাস্তায় ঘুরে দেখতে পায় যে রাস্তার উপর মাটি, কাঁদা, না সরিয়ে রাস্তা পাকা করার মেশিন দিয়ে অতি নিম্নমানের কাজ করে চলেছে এইচএসসিএল কোম্পানির কর্মচারীরা।
 
জলেবাসা-কাঞ্চনপুর সড়কে মেরামতির নামে দেওয়া হচ্ছে কাজে ফাঁকি। ছবি : টিংকু নাথ।
 দীর্ঘ ২৫ বছর ধরে রাস্তার বেহাল অবস্থার জন্য দুর্গতির শিকার হতে হতে এবার রাজ্যের সরকার পরিবর্তনের পর জনস্বার্থে নতুন সরকার কর্তৃপক্ষ থেকে এইচএসসিএল কোম্পানিকে রাস্তা মেরামতের দায়িত্ব দেন। কিন্তু সরকারকে ফাঁকি দিয়ে কোম্পানির কর্মচারীরা কোনমতে থুতু দিয়ে লেপ লাগিয়ে রাস্তার কাজ চালিয়ে যাচ্ছে বলে একাধিক অভিযোগ তুলেন লালযুরি জয়শ্রী সহ এলাকার সাধারন মানুষেরা। খবর রয়েছে, সংবাদমাধ্যমকর্মীরা সেখানে গিয়ে এ বিষয়ে কোম্পানির সাইট ম্যানেজারকে সংবাদদাতা জিজ্ঞাসা করলে তিনি মানা করে দেন। তবে উনি বলেন যে, পাঁচ বছর পর্যন্ত এই জলেবাসা থেকে কাঞ্চনপুরে আসার রাস্তাটি যদি ভেঙ্গে যায় তাহলে এইচএসসিএল কোম্পানি পুনরায় রাস্তা মেরামতের ভার বহন করবে।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu