HeadLogo

সাতসঙ্গম জাতীয় কৃষি সমবায় সমিতির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপি দলের জয়




সবুজ ত্রিপুরা, নিজস্ব প্রতিনিধি, ০৭ মার্চ :-  উত্তর জেলার কদমতলার অন্তর্গত সাতসঙ্গম জাতীয় কৃষি সমবায় সমিতির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয় লাভ করল বিজেপি দল। 


       গতকাল নির্বাচনের কাজে যুক্ত নির্বাচন তত্ত্বাবধান কার্যকর্তা শ্রী কাজল দত্ত আনুষ্ঠানিকভাবে ৫ সদস্য বিশিষ্ট পরিচালক পর্ষদের নাম ঘোষণা করেন এবং আগামী ১২ ফেব্রুয়ারী বৃহস্পতিবার এদের মধ্য থেকে একজনকে সভাপতিরূপে নিযুক্ত করা হবে। বিগত বাম আমলের আর্থিক দৈন্যদশা কাটিয়ে এলাকার কৃষকদের স্বনির্ভর করে তোলার প্রয়াস নিয়েছেন নবনিযুক্ত কমিটি।

সাতসঙ্গম জাতীয় কৃষি সমবায় সমিতির নির্বাচনে বিজয়ী বিজেপি দল। ছবি : কিশোররঞ্জন হোর।
 কদমতলা ব্লক এলাকায় ৫-৬ টি কৃষি সমবায় সমিতি রয়েছে; সবকটি কৃষি সমবায় সমিতিতে বিজেপি দলের মনোনীত প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হবেন বলেও আশাবাদী মন্ডল সভাপতি। তাছাড়া দীর্ঘ ২৫ বছরের বাম শাসনে রাজ্যের কৃষি সমবায় সমিতি গুলিতে দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। আর সেই দূর্নীতির করাল গ্রাস থেকে মুক্ত করতে সাধারণ জনগণ বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপি দলের প্রার্থীদেরকে জয়ী করছেন। কদমতলা মন্ডল সভাপতি শ্রী রাজা ধর আরও বলেন, নতুন ও বৈবভশালী ত্রিপুরা গঠনের লক্ষ্যে যে ভাবে রাজ্য সরকার কাজ করছে, অনুরূভাবে সাতসঙ্গম কৃষি সমবায় সমিতির নব নির্বাচিত সদস্যরাও প্রতিজ্ঞাবদ্ধ।



 

কোন মন্তব্য নেই