HeadLogo

প্রধানমন্ত্রীর নামে কুৎসা – জনগণের অভিযোগে গ্রেপ্তার অভিযুক্ত


সবুজ ত্রিপুরা, চুড়াইবাড়ি প্রতিনিধি, ০৫ মার্চ :-  দেশের মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদির নামে গণমাধ্যমে কুৎসা ফটো পোস্ট শেয়ার করার দায়ে গ্রেপ্তার হল এক যুবক।


ঘটনার বিবরণে প্রকাশ, উত্তর জেলার কদমতলা থানাধীন সরসপুর গ্রাম পঞ্চায়েতের ৬ নং ওয়ার্ডের আমটিল্লার বাসিন্দা সুমন্ত নমঃ(৩৬), পিতা মানিক মোহন নমঃ, গত ১লা মার্চ রাত্রি আনুমানিক ৯:০০ টা নাগাদ সোশ্যাল মিডিয়া অর্থাৎ তার ফেসবুক একাউন্টে প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদির একটি কুৎসা ফটো পোস্ট শেয়ার করে। কদমতলা এলাকার জনৈক সজল গোস্বামী ও জহুর উদ্দিন নামের দুই ব্যক্তি এই পোষ্টটি দেখতে পেয়ে কদমতলা থানায় সুমন্ত নমঃ-এর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর নামে কুৎসা, কুৎসা ফটো পোস্ট ও শেয়ারের মতো গুরুতর অন্যায়ের অভিযোগ নিয়ে একটি মামলা দায়ের করেন। এরূপ সম্পূর্ণ আইনবিরোধী, অসাংবিধানিক কাজের জন্য ওই বখাটে যুবকের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন ওই দুই নাগরিক।


লিখিত অভিযোগের ভিত্তিতে কদমতলা থানার পুলিশ সুমন্ত নমঃকে গ্রেপ্তার করেছে। বর্তমানে সে কদমতলা থানার হেফাজতে রয়েছে। কদমতলা থানার এস আই সাধন মজুমদার জানিয়েছেন যে, তারা ঘটনাটির সুষ্ঠুভাবে তদন্ত করে দেখছে।

 

কোন মন্তব্য নেই