HeadLogo

উত্তর জেলার পুলিশ আটক করল কোটি টাকার অধিক মূল্যের নেশাদ্রব্য ও ৩ কারবারিকে



সবুজ ত্রিপুরা, চুড়াইবাড়ি প্রতিনিধি, ০৫ মার্চ :-  আবারো নেশা বিরোধী অভিযানে বড়সড় সাফল্য পেলেন উত্তর জেলার পুলিশ অধীক্ষক শ্রী ভানুপদ চক্রবর্তী। গোপন সূত্রের ভিত্তিতে ধর্মনগরের নদীয়াপুর রেলওয়ে স্টেশনে কোটি টাকার অধিক মূল্যের নেশাজাতীয় ইয়াবা ট্যাবলেট ও কফ্‌ সিরাপ।


ঘটনার বিবরণে প্রকাশ, গতকাল শিলচর-আগরতলা যাত্রীবাহী ট্রেনে করে প্রচুর পরিমাণে নেশাজাতীয় সামগ্রী রাজ্যে প্রবেশ করছে, এমন খবর আসে উত্তর জেলার পুলিশ অধীক্ষক ভানুপদ চক্রবর্তীর কাছে। সাথে সাথে বিশাল পুলিশবাহিনী নিয়ে তিনি চুরাইবাড়ি থানাধীন নদীয়াপুর রেল স্টেশনে পৌঁছান এবং নির্ধারিত সময়ে স্টেশনে ট্রেন পৌঁছানোর পর তড়িঘড়ি করে নেমে যাওয়া সন্দিগ্ধ ৩ ব্যক্তিকে আটক করেন। পরে এদের কাছে তল্লাশিতে ২০ হাজার নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেট এবং ২০ বোতল এস্কাফ্‌ কফ্‌ সিরাপ উদ্ধার করা হয়। আটকাধীন ৩ নেশা কারবারির নাম - (১)কাজল মিয়া(১৯) পিতা শুক্কুর মিয়া, বাড়ি সোনামুড়ার বৈরাগী বাজারে, (২)খোরশেদ মিয়া(২৯) পিতা আরসাব মিয়া, বাড়ি সোনামুড়ার দুর্গাপুরে এবং (৩)প্রাণেশ পাল (৩৯) পিতা  জিতেন্দ্র চন্দ্র পাল, বাড়ি আগরতলার জগহরি মুরায়


শ্রী ভানুপদ চক্রবর্তী আরও জানান যে, এ ধরনের নেশা বিরোধী অভিযান আগামী দিনেও অব্যাহত থাকবে। উদ্ধারকৃত বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট, এসকাপ ও তিন নেশা কারবারি চুড়াইবাড়ি থানার হেফাজতে রয়েছে। চুরাইবাড়ি থানার পুলিশ একটি এন ডি পি এস ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করে দিয়েছে। আগামীকাল ধৃত ৩ নেশা কারবারিকে ধর্মনগর জেলা আদালতে সোপর্দ করবে পুলিশ।

আরও পড়ুন : কদমতলায় বিএসএস জওয়ানদের হাতে গাঁজা সহ আটক দুই নেশাকারবারি


কোন মন্তব্য নেই