HeadLogo

পদ্মবিল উচ্চমাধ্যমিক বিদ্যালয়ে এবিভিপি-এর মাক্স এবং লিফ-লেট বিতরণ


পানিসাগর প্রতিনিধি, ২৩ মার্চ :- গত ২০ মার্চ শনিবার,  উত্তর ত্রিপুরা জেলার পানিসাগর মহকুমার ভারতীয় বিদ্যার্থী পরিষদ পদ্মবিল শাখার উদ্যোগে "পদ্মবিল উচ্চমাধ্যমিক বিদ্যালয়ে" TBSE পরিচালিত মাধ্যমিক পরীক্ষায় শেষ দিনে আগত ছাত্র ছাত্রীদের মধ্যে কোভিড-১৯ করোনা ভাইরাসের সংক্রমণের আশংকা প্রতিহত করতে এবং ছাত্র ছাত্রীদের মধ্যে সচেতনতা বৃদ্ধির জন্য মাক্স এবং লিফ-লেট বিতরণ করা হয় । এই সচেতনতা মূলক কার্যক্রমে  বিদ্যালয়ের  শিক্ষক-শিক্ষিকা, সহ অভিভাবক-অভিভাবিকা এবং সমাজের সকল স্তরের মানুষের মধ্যে যথেষ্ট সাড়া পাওয়া যায় । 





         কর্মসূচীটি উপলক্ষে উপস্থিত ছিলেন এবিভিপি পদ্মবিল শাখার সম্পাদক  শ্রী রঞ্জিত দাস, উত্তর ত্রিপুরা জেলা সংযোজক  শ্রী বিজিত শীল মহাশয়,  বিভাগ সংঘটন মন্ত্রী শ্রী  প্লাবন কুমার দাস মহাশয়,   আন্দোলন প্রমুখ  শ্রী পিপু দেব নাথ মহাশয়, এবিভিপি পদ্মবিল শাখার অফিস সম্পাদক শ্রী বিপ্লব দাস মহাশয়,   মিডিয়া ইংচার্জ শ্রী  সুনিত দাস এবং পানিসাগর ইউনিট সম্পাদক  শ্রী পবিত্র নাথ। এবং অন্যান্য কার্যকর্তাগন। 

ছবি সৌজন্যে : রমাকান্ত দেবনাথ



এই সচেতনতা মূলক  প্রচার অভিযানে  মাধ্যমে ABVP পদ্মবিল শাখা,  সমাজে জানান দিতে চান যে উক্ত ভাইরাস কে নিয়ে অযথা আতঙ্কিত না হয়ে  নিজেদের  সচেতনতা অবলম্বন করা বিশেষ প্রয়োজন এবং নিজেকে  ভীর বার থেকে বাঁচিয়ে রাখতে  সমাজে সকল  অংশের মানুষের কাছে বিশেষ অনুরোধ রাখেন ।




কোন মন্তব্য নেই