HeadLogo

পানিসাগর বাজারে নগর পঞ্চায়েতের উদ্যোগে কিটনাশক ঔষধ দ্বারা সাফাই অভিযান


সবুজ ত্রিপুরাপানিসাগর প্রতিনিধি২৬ মার্চ: করোনা ভাইরাসের জন্য সতর্কতামূলক কর্মসূচিরূপে গতকাল রাতে পানিসাগর নগর পঞ্চায়েতের উদ্যোগে গোটা পানিসাগর বাজারে কিটনাশক প্রতিষেধক ঔষধের মাধ্যমে সমগ্র বাজারটিকে পরিস্কার করা হয়।



       নগর পঞ্চায়েত দপ্তরের পাশাপাশি পানিসাগরস্হিত অগ্নিনির্বাপক দপ্তরের কর্মীরাও এই অভিযানে সামিল হয়।ফায়ার কর্মীরা ফায়ার ব্রিগেডের গাড়ি নিয়ে জলের সাথে কীটনাশক ঔষধ স্প্রে করে বাজারটিকে পরিস্কার করে। পাশাপাশি নগর পঞ্চায়েতের পক্ষ থেকে স্প্রে মেশিনের সাহায্যে বাজারের প্রতিটি দোকানপাটের আনাচে কানাচে কীটনাশক স্প্রে করা হয়। 


নগর পঞ্চায়েত ও অগ্নিনির্বাপক দপ্তরের কর্মীদের পানিসাগর বাজার সাফাই। ছবি : রমাকান্ত দেবনাথ।

         এতে উপস্থিত ছিলেন পানিসাগর নগর পঞ্চায়েত দপ্তরের ইন্জিনিয়ার মান্না দাস সহ অন্যান্য কর্মীবৃন্দ। একান্ত সাক্ষাতে নগর পঞ্চায়েতের পক্ষ থেকে জানানো হয় যে, এই ধরনের সাফাই অভিযান চলবে আগামী লকডাউন প্রক্রিয়া চলাকালীন সময় পর্যন্ত। যতদিন না করোনা আতঙ্ক থেকে দেশবাসি পরিত্রাণ পায়, তত দিন ব্যাপী চলবে।

       
     নগর পঞ্চায়েত দপ্তরের পক্ষ থেকে গোটা পানিসাগর বাজারের ছোট বড় ব্যাবসায়ী তথা গোটা মহকুমাবাসির প্রতি স্বচ্ছ এবং জীবানু মুক্ত থাকার আহ্বান জানানো হয়। পাশাপাশি তাদের এই ধরনের উদ্দ্যোগকে প্রত্যক্ষ করে সবাই মিলে সংঘবদ্ধ ভাবে আসন্ন বিপদের হাত থেকে নিস্তার পাবার জন্য সহযোগিতার হাত বাড়ানোর আহ্বান জানানো হয়। 

কোন মন্তব্য নেই