HeadLogo

তীব্রগতিতে বাইকের ধাক্কায় আহত স্কুলছাত্র, পথ অবরোধে নামল ছাত্রছাত্রী ও অভিভাবকেরা


সবুজ ত্রিপুরা, চুড়াইবাড়ি প্রতিনিধি, ২৯ ফেব্রুয়ারী :- স্কুলের সামনে প্রধান সড়কের উপর বাইকের ধাক্কায় স্কুলছাত্র গুরুতর ভাবে আহত হওয়াতে সড়কের উপর ব্যারিকেড স্থাপনের দাবিতে কদমতলা-ধর্মনগর প্রধান সড়ক অবরোধে বসলো স্কুলের কচিকাঁচা ছাত্রছাত্রী ও অভিভাবক। 

ঘটনার বিবরণে প্রকাশ, উত্তর জেলার কদমতলা থানাধীন ইছায়ী বড়ুয়াকান্দি জেবি স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্র ছিন্তাজ আলী, পিতা - মনির আলী, বাড়ি প্রত্যেকরায় গ্রাম পঞ্চায়েতের ৩ নং ওয়ার্ডের ইছাই জয়পুর গ্রামে। গতকাল চতুর্থ শ্রেণীর পরীক্ষা শেষে সে স্কুল থেকে বেরিয়ে বাড়ি যাওয়ার সময় স্কুলের সামনে কদমতলা-ধর্মনগর প্রধান সড়কের উপর উঠা মাত্র একটি তীব্রগতি বাইক এসে তাকে সজোরে ধাক্কা মারে, ফলে সে সড়কের উপর ছিটকে পড়ে। ইতিমধ্যে বাইকচালক ঘটনাস্থল থেকে চম্পট দেয়। পথচারীরা তাকে উদ্ধার করে তার বাড়িতে নিয়ে গেলে এরপর পরিবারের সদস্যরা ধর্মনগর জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। জানা গেছে তার পা, বুক, হাত ও মাথায় গুরুতর আঘাত লেগেছে। 

আজ সকাল ৯ টা থেকে ইছাই বড়ুয়াকান্দি জেবি স্কুলের সকল ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ একত্রিত হয়ে কদমতলা-ধর্মনগর প্রধান সড়কে ব্যারিকেড স্থাপনের দাবিতে পথ অবরোধ করে বসেন। ঘটনার খবর পেয়ে ছুটে আসেন কদমতলা থানার ওসি শ্রী কৃষ্ণধন সরকার সহ থানার বিশাল পুলিশবাহিনী। টানা ৩ ঘণ্টা পথ অবরোধের ফলে সড়কের দুদিকের পণ্যবাহী ও যাত্রীবাহী লরিগুলো দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকে, চরম দুর্ভোগে পড়েন যাত্রীরা। অবরোধকারীদের একটাই দাবি, যতক্ষণ পর্যন্ত স্কুলের সামনে সড়কের উপর ব্যারিকেড বসানো না হবে ততক্ষণ পর্যন্ত এই অবরোধ অব্যাহত থাকবে। এরপর ওসি'র ১৫ দিনের ভেতর স্কুলের সামনের প্রধান সড়কে ব্যারিকেড বসানোর আশ্বাসনের পর সড়ক অবরোধমুক্ত হয়।


কোন মন্তব্য নেই