HeadLogo

বিপুল পরিমাণে ভারতীয় জাল মোট বাজেয়াপ্ত, ধৃত ৩ জাল নোটের কারবারি



সবুজ ত্রিপুরা, চুড়াইবাড়ি প্রতিনিধি, ১৬ ফেব্রুয়ারী :- পার্শ্ববর্তী রাজ্য অসমের শিলচর সদর থানার পুলিশ উদ্ধার করল বিপুল পরিমাণে ভারতীয় জাল নোট। সাথে গ্রেপ্তার করা হয় ত্রিপুরার ৩ জন জাল নোট পাচারকারী।


গতকাল বিকেলবেলা অসমের কাছাড় জেলার শিলচর সদর থানার পুলিশ এক গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে আরকাটিপুর এলাকার জাতীয় সড়কে একটি মারুতি ভ্যানে তল্লাশি চালিয়ে একটি ব্যাগের ভেতর থেকে ৬ লক্ষ ৪৪ হাজার ভারতীয় জাল নোট উদ্ধার করে। উদ্ধারকৃত ভারতীয় জাল নোটের মধ্যে ৪৫ টি ২০০০ টাকার নোট এবং বাকিগুলি ৫০০ টাকার নোট। এই নোটগুলো পাচার করছিল ত্রিপুরার ৩ বসিন্দা। এদের নাম - (১) আব্দুল হোসেন, বাড়ি পশ্চিম ত্রিপুরা জেলার জিরানিয়া, (২) সুজিত মজুমদার, বাড়ি দক্ষিণ ত্রিপুরা জেলার বিলোনিয়া এবং (৩) সীতারাম সাহানি, বাড়ি উত্তর ত্রিপুরা জেলার চুড়াইবাড়ি থানাধীন পূর্ব চুড়াইবাড়ি গ্রাম পঞ্চায়েতের ২ নং ওয়ার্ডে
জাল নোট সহ রাজ্যের ৩ জাল নোট পাচারকারী ধরা পড়ল শিলচরে। ছবি : কিশোররঞ্জন হোর।
৩ জন জাল নোট কারবারির কাছ থেকে সৌদি আরবের কিছু জাল নোট এবং ৪ টি অ্যান্ড্রয়েড মোবাইলও উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি শিলচর সদর থানায় একটি মামলা রুজু করে ধৃত ৩ জালনোট কারবারিকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।




কোন মন্তব্য নেই