HeadLogo

পুলওয়ামা ঘটনার বীর শহীদদের স্মরণে পানিসাগরে 'কালো দিন পালন' ও মোমবাতি মিছিল


সবুজ ত্রিপুরা, পানিসাগর প্রতিনিধি, ১৫ ফেব্রুয়ারী :- উত্তর জেলার পানিসাগরে গতকাল ১৪ ফেব্রুয়ারী সন্ধ্যা ৭:০০ টা নাগাদ পানিসাগর প্রখন্ডের বজরং দল এবং অখিল ভারত বিদ্যার্থী পরিষদের যৌথ প্রয়াসে পানিসাগর বাজারে অনুষ্ঠিত হয় শোকসন্তপ্ত মোমবাতি মিছিল। একবছর পূর্বে এইদিনেই জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফ কনভয়তে আতঙ্কবাদীরা বোমা বিস্ফোরণ ঘটিয়ে কেড়ে নেয় অনেক বীর জওয়ানদের প্রাণ। সেই বীর শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এই মিছিলের আয়োজন করা হয়।



            এই মিছিলে বজরং দলের পক্ষে রানু দাস ও চিরঞ্জিত দাস এবং অখিল ভারত বিদ্যার্থী পরিষদের পক্ষে পবিত্র দেবনাথ, পান্না রঞ্জন দাস, অভিজিৎ দাস এবং অমৃত দেব নেতৃত্ব দেন। দুটি সংঘটন থেকে প্রায় অর্ধশতাদিক সদস্যরা সমবেতভাবে মিছিলটি পানিসাগর বিবেকানন্দ মুক্ত মঞ্চ থেকে আরম্ভ করে বাজার পরিক্রমা শেষে বাজারস্হিত নেতাজি মূর্তির পাদদেশে এসে সমাপ্ত করেন।

পুলওয়ামা ঘটনার স্মরণে পানিসাগরে কালো দিন পালনে এবিভিপি ও বজরং দল। ছবি : রমাকান্ত দেবনাথ।

 সংবাদ প্রতিনিধিদের সাথে সাক্ষাতকারে নেতৃত্বরা জানান যে, দেশের সরকার যেন এই দিনটিকে ভারতবর্ষের ইতিহাসে ‘কালো দিন’ হিসেবে স্বীকৃতি দেয়। এই মোতাবেক পানিসাগর বজরং দল এবং অখিল ভারত বিদ্যার্থী পরিষদের পক্ষ থেকে এই দিনটিকে এছর থেকে ‘কালো দিবস’ রূপে পালন করবে।


  

কোন মন্তব্য নেই