HeadLogo

প্রত্যন্ত চা বাগিচা এলাকার ছাত্রছাত্রীর মধ্যে বিদ্যালয় সামগ্রী বিতরণ



সবুজ ত্রিপুরা, চুড়াইবাড়ি প্রতিনিধি, ০৯ ফেব্রুয়ারী :- উত্তর জেলার ধর্মনগরের কল্পনা সেবা সমিতির ট্রাস্ট ও ত্রিপুরা ন্যাচারাল গ্যাস কোম্পানির যৌথ উদ্যোগে পিছিয়ে পড়া চা বাগান এলাকার স্কুল পড়ুয়া  ছাত্রছাত্রীর শিক্ষার প্রতি উৎসাহবর্ধনে নেওয়া হয় এক মহতী উদ্যোগ। জেলার কদমতলা ব্লক এলাকার প্রত্যন্ত চা বাগিচা এলাকার পিয়ারিছড়া টি ই স্কুলে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ৩০০ ছাত্রছাত্রীর হাতে মধ্যে স্কুলের ব্যাগ, খাতা, কলম ইত্যাদি বিতরণ করা হয়।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কল্পনা সেবা সমিতির ট্রাস্টের সভাপতি তথা রাজ্যের শিল্পোন্নয়ন নিগমের সভাপতি শ্রী টিংকু রায়, ত্রিপুরা ন্যাচারাল গ্যাস কোম্পানির পরিচালন অধিকর্তা সঃরে বি. সিনহা, উত্তর ত্রিপুরা জেলা পরিষদের সভাধিপতি শ্রী ভবতোষ দাস, কদমতলা পঞ্চায়েত সমিতির সভাপতি শ্রী সুব্রত দেব সহ অন্যান্যরা।
 
  পিয়ারিছড়া টি ই স্কুলে স্কুল সামগ্রী বিতরণ অনুষ্ঠানে শ্রী টিংকু রায় সহ অন্যান্য অতিথিরা। ছবি : কিসোররঞ্জন হোর।
 প্রসঙ্গত ২০১২ সালে ধর্মনগরে কল্পনা সেবা সমিতি ট্রাস্ট তাদের পথ চলা শুরু করে। বিভিন্ন সময়ে রক্তদান শিবির, বস্ত্র বিতরণ, বন্যা পীড়িতদের সাহায্য সহ নানা সামাজিক কাজ করে আসছে। আর তাদের এই সামাজিক কাজে এবার সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে ত্রিপুরার প্রাকৃতিক গ্যাস কোম্পানি। আনন্দঘন পরিবেশে চা বাগিচা এলাকার ছাত্রছাত্রীদের মধ্যে সামগ্রী বিতরণ করে নতুন দৃষ্টান্ত স্থাপন কর।



কোন মন্তব্য নেই