HeadLogo

গাড়ির মাসিক কিস্তি চাইতেই আক্রমণ, পুলিশ এসে গাড়ির তল্লাশিতে পেল নেশাদ্রব্য ও নগদ অর্থ


সবুজ ত্রিপুরা, কাঞ্চনপুর প্রতিনিধি, ২৪ ফেব্রুয়ারী :- অর্থ সংস্থার দুজন কর্মী গাড়ির মাসিক কিস্তির টাকা চাইতে গিয়ে হয় আক্রমণের শিকার। প্রাণ বাঁচাতে গাড়ি নিয়ে শেষে তারা সেখান থেকে পালিয়ে যায়

ঘটনার বিবরণে প্রকাশ, গতকাল ২৩শে ফেব্রুয়ারি আগরতলা থেকে মহেন্দ্র ফিনান্স কোম্পানির দুই কর্মী শান্তনু কুমার কর ও পিন্টু দত্ত এদিকে জনৈক উত্তম দেবের কাছে তার হ্যুন্ডাই গাড়িটির মাসিক কিস্তির টাকা চাইতে যান। কিন্তু উত্তর দেব সেই টাকা না দিয়ে উল্টে তাঁর দুই সঙ্গী প্রিয়তোষ দত্ত ও সঞ্জয় চাকমা সহ তিনজনে মিলে হাতে ভোজালি নিয়ে সেই দুই কর্মীকে আক্রমণ করে। বাধ্য হয়ে নিজেদের গাড়িতে শান্তনু কুমার কর ও পিন্টু দত্ত প্রাণের ভয়ে সেস্থান ত্যাগ করেন। তাদের পিছনে ছুটতে ছুটতে উত্তর জেলার কাঞ্চনপুর মহকুমার রবীন্দ্রনগর এলাকায় উত্তম দেব ও তাঁর সঙ্গীরা দ্বিতীয় গাড়িটিকে ওভার টেক করে এবং তাদের দু'জনকে গাড়ি থেকে নামিয়ে মারধড় করতে থাকে।

কাঞ্চনপুর পুলিশের হাতে আটক নেশাদ্রব্য সহ ৩ ব্যক্তি। ছবি : টিংকু নাথ।
স্থানীয় মানুষ এসব দেখে কাঞ্চনপুর থানায় খবর দেয়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসেন মহকুমা পুলিশ আধিকারিক শ্রী বিক্রমজীৎ শুক্ল দাস ও পুলিশ বাহিনী। গ্রেফতার করে নিয়ে যায় গাড়িসহ উত্তম দেব ও তাঁর ২ সঙ্গীকে। এরপর উত্তম দেবের টিআর-০২-জে০৬৮৭ নম্বরের হ্যুন্ডাই গাড়িটিতে তল্লাশি চালিয়ে উদ্ধার করে আটশ (৮০০) ইয়াবা ট্যাবলেট, একটি বড় সড় ভোজালি, তিনটি মোবাইল ফোন ও নগদ ৪২,০০০ টাকা।



কোন মন্তব্য নেই