HeadLogo

পুলিশ সপ্তাহ ২০২০ উদযাপন : রাজ্য পুলিশের কর্মদক্ষতা ও দায়িত্বশীলতার প্রশংসায় মুখ্যমন্ত্রী

সবুজ ত্রিপুরা, ধর্মনগর প্রতিনিধি, ১০ জানুয়ারী : নানান কর্মসূচির মধ্য দিয়ে গতকাল রাজধানীর এ ডি নগরস্থিত পুলিশ গ্রাউন্ডে পালন করা হল ত্রিপুরার রাজ্যভিত্তিক পুলিশ সপ্তাহ-২০২০।  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী শ্রী বিপ্লব কুমার দেব। অনুষ্ঠানের শুরুতে মুখ্যমন্ত্রীকে গার্ড  অব্‌ অনার দেওয়ার পর তিনি তাদের অভিবাদন গ্রহণপূর্বক কুচকাওয়াজ পরিদর্শন করেন।


পরে অনুষ্ঠানে আলোচনা করতে গিয়ে মুখ্যমন্ত্রী রাজ্য পুলিশের কর্তব্যপালনে দায়িত্ববোধের বৃদ্ধি এবং বিভিন্ন ক্ষেত্রে সাফল্যের কথা তুলে ধরেন।  এছাড়া নেশার করাল গ্রাস থেকে নতুন প্রজন্মকে বাঁচাতে রাজ্য পুলিশের নেশাবিরোধী কার্য্যকলাপ সম্পর্কে তিনি বক্তব্য রাখেন। এর জন্য রাজ্য পুলিশের উচ্চ পর্যায়ের আধিকারিক থেকে নিচু স্তরের কর্মী সকলকে তিনি ধন্যবাদ জানান। শ্রী দেব আরও বলেন যে, পূর্বের তুলনায় আইনশৃঙ্খলায় অনেক পরিবর্তন হয়েছে, যার সুফল সাধারণ জনগণ পাচ্ছেন।

পুলিশ সপ্তাহ ২০২০-এর কুচকাওয়াজ পরিদর্শনে মুখ্যমন্ত্রী (বাঁয়ে)। রাজ্যের পুলিশ আধিকারিকদের সম্মানিত করছেন (ডানে)ছবি : স্বরূপ ঘোষ।
অনুষ্ঠানে এইদিন মোট ৩৮ জনকে পুলিশ আধিকারিককে মুখ্যমন্ত্রী নিজহাতে প্রশংসা পত্র প্রদান করা হয়। পুলিশ সপ্তাহ উদ্‌যাপন উপলক্ষ্যে এদিন এক রক্তদান শিবিরেরও আয়োজন করা হয়। মূল অনুষ্ঠান শেষে মুখ্যমন্ত্রী রাজ্য পুলিশের ভারপ্রাপ্ত মহানির্দেশক শ্রী রাজীব সিং সহ অন্যান্য আধিকারিকবৃন্দের সাথে শিবিরটি পরিদর্শন করেন।

কোন মন্তব্য নেই