HeadLogo

জাতীয় সড়কের উপর ভয়াবহ যান দুর্ঘটনা, মৃত্যু ঘটল গাড়ির সহ-চালকের


সবুজ ত্রিপুরা, কাঞ্চনপুর প্রতিনিধি, ২৯ জানুয়ারী : আজ সকাল আনুমানিক ০৯:৪৫ মিনিট নাগাদ আসাম-আগরতলা ৮ নং জাতীয় সড়কের উপর ঊনকোটি জেলার পেচারথল থানাধীন লক্ষ্মণছড়ায় ঘটে যায় এক ভয়াবহ যান দুর্ঘটনা। এতে ঘটনাস্হলেই মৃত্যু হয় সহ চালকের।


ঘটনার বিবরণে প্রকাশ, ৮ নং জাতীয় সড়কের নির্মাণের কাজে নিযুক্ত আর কে এস কনস্ট্রাকশন কোঃ লিমিটেড-এর জেএইচ-০১-সিএন৭১১১ নম্বরের একটি দশ চাকার কংক্রিট মিক্সার গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে প্রায় ১৫০ ফুট গভীরে খাদে পড়ে যায়। জানা গেছে যে, গাড়ীটি নবীনছড়া থেকে পেচারথলস্হিত আন্দারছড়াতে যাবার সময় দূর্ঘটনার কবলে পড়ে। ঘটনার খবর পেয়ে পানিসাগর এবং পেচারথল থেকে দমকলবাহিনী ছুটে আসে। কিন্ত দূর্ঘটনার ভয়াবহ পরিস্হিতি উপলব্ধি করে চালক এবং সহচালককে উদ্ধার করতে গ্যাস কাটার ব্যবহার করে। কিন্তু তা সত্ত্বেও গাড়ির সহ-চালককে শেষ রক্ষা করতে পারা যায়নি। 

পেচারথলে সংঘটিত ভয়াবহ যান দুর্ঘটনায় খাদে গড়িয়ে গেল গাড়িটি। ছবি : টিংকু নাথ।
 গাড়ির চালক বিহার নিবাসী জিতেন্দ্র কুমার(২৯)কে গুরুতর আহত অবস্থায় দমকলকর্মীরা পানিসাগর হাসপাতালে নিয়ে যায়। সহ চালক বিহারনিবাসী শ্যাম কুমার (১৯)-এর মৃতদেহটি পেচারথল হাসপাতালের মর্গে পাঠানো হয়। যদিও দূর্ঘটনার মূল কারণ এখনও যায় নি, তবে অনুমান করা হচ্ছে গাড়িটি  নিজে থেকেই নিয়ন্ত্রন হারিয়ে দূর্ঘটনায় পতিত হয়। 



কোন মন্তব্য নেই